Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

দ্বীনি শিক্ষা ও বিদ্যালয়ে শাসনের অভাবে ছাত্ররা আজ বিপথগামী

কে এম আশিকুর রহমান

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০১৯, ১২:০৪ এএম

ইসলামী যুব আন্দোলন কেন্দ্রীয় অর্থ সম্পাদক কে এম আশিকুর রহমান বলেছেন, দ্বীনি শিক্ষা ও বিদ্যালয়ে শিক্ষকদের শাসনের অভাবে যুব সমাজ ও ছাত্ররা আজ বিপথগামী। দ্বীনি শিক্ষার অভাবে আমাদের যুবক ও ছাত্ররা অন্তর থেকে পরকালের ভয় হারিয়ে ফেলেছে, আল্লাহভীতি হারিয়ে ফেলেছে। তাদের মাঝে আল্লাহ ভীতি নেই। আল্লাহর সৃষ্টির সেরা মানুষের প্রতি তাদের মমতা নেই। যার ফলে আজ খুন, ধর্ষণ, জুয়া, দুর্নীতি বেড়েই চলছে। এখনই প্রয়োজন ইসলামী হুকুমত, ইসলামী শাসন ব্যবস্থা।

আর ইসলামী শাসন ব্যবস্থার জন্য যোগ্য, দক্ষ, কর্মী বাহিনীর বিকল্প নেই। তিনি গত শুক্রবার নরসিংদীর চিনিশপুরে প্রতিষ্ঠিত আল হাফিজিয়া ইন্টারন্যাশনাল মাদরাসায় অনুষ্ঠিত ইসলামীয় যুব আন্দোলন নরসিংদী জেলা শাখা আয়োজিত কেন্দ্রীয় দায়িত্বশালীদের পরিচালনায় আঞ্চলিক তারবিয়াত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইসলামী যুব আন্দোলন নরসিংদী জেলা শাখার সভাপতি মাওলানা আলমগীর হোসাইন ভূঁইয়া। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন যুব আন্দোলন কেন্দ্রীয় শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক মাওলানা কাউছার আহমেদ বাঙালি, ইসলামী আন্দোলন নরসিংদী জেলা শাখার সেক্রেটারি আশরাফ হোসেন ভূঁইয়া, ইসলামী অটো মোটরবাইক শ্রমিক আন্দোলনের নরসিংদী জেলা শাখার সেক্রেটারি মুফতি রফিকুল ইসলাম, যুব আন্দোলন নরসিংদীর সাংগঠনিক সম্পাদক জয়নুল আবেদীন ভূঁইয়া।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ