Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৮ সেপ্টেম্বর ২০১৮, ৩ আশ্বিন ১৪২৫, ৭ মুহাররাম ১৪৪০ হিজরী‌

আমাকে শত্রুও আক্রমণ করছে, মিত্রও আক্রমণ করছে : হাসানুল হক ইনু

প্রকাশের সময় : ১৭ জুন, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : স্বাধীনতার পর বঙ্গবন্ধু শেখৃ মুজিবুর রহমানের নৃশংস হত্যাকা-ের ঘটনার পটভূমি জাসদের কারণেই তৈরি হয়েছিল বলে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলামের বক্তব্যের পর জাসদ একাংশের সভাপতি তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, আমাকে শত্রুও আক্রমণ করছে, মিত্রও আক্রমণ করছে। আমি এখন দুই পক্ষেরই আক্রমণের শিকার। এরপরও ন্যস্ত থাকা সরকারি দায়িত্ব পালন করে যাচ্ছি।
গতকাল বৃহস্পতিবার জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউটে (নিমকো) নির্মিত শেখ রাসেল মিলনায়তন উদ্বোধন ও এটুআই কর্মসূচির অধীনে বেতার ও টেলিভিশন অনুষ্ঠান নির্মাণে দক্ষতা বৃদ্ধিবিষয়ক কর্মশালার সমাপনী অনুষ্ঠানে অংশ নিয়ে তথ্যমন্ত্রী এসব কথা বলেন।
ইনু বলেন, এ মুহূর্তে শত্রুপক্ষও আমাকে আক্রমণ করছে, মিত্রপক্ষও আমাকে আক্রমণ করছে। শত্রুপক্ষ ও মিত্রপক্ষের আক্রমণে শিলাবৃষ্টি ও হঠাৎ হঠাৎ বজ্রপাতের মধ্য দিয়ে আমি এখানে হাজির হয়েছি। আমাকে চিন্তা করতে হয়েছে, আমার ওপর সরকারি দায়িত্ব ন্যস্ত করা আছে। সরকার তো ঘুমায় না। সরকার তো ২৪ ঘণ্টা মানুষের পাশে থাকে। সুতরাং শত্রুপক্ষের আক্রমণই হোক আর মিত্রপক্ষের আক্রমণই হোক অথবা বজ্রপাত হোক আর শিলাবৃষ্টি হোক, আমাকে সময়মতো সরকারের কাজটা সম্পন্ন করতে হবে।





 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ