Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

যুক্তরাষ্ট্রে আল্লামা শুয়াইবুর রহমান বালাউটি (রঃ)-এর ঈসালে সওয়াব মাহফিল অনুষ্ঠিত

যুক্তরাষ্ট্র সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০১৯, ১০:০১ এএম | আপডেট : ১০:৩৪ এএম, ১৩ অক্টোবর, ২০১৯

যুক্তরাষ্ট্র আনজুমানে আলইসলাহ’র উদ্যোগে সিলেটের প্রখ্যাত আলেমে দ্বীন, আল্লামা ফুলতলী সাহেব কিবলা (রঃ)’র খলিফা, জালালপুর জালালীয়া আলিয়া মাদ্রাসা সিলেটের সাবেক প্রিন্সিপাল আল্লামা শুয়াইবুর রহমান বালাউটি’র ঈসালে সওয়াব মাহফিল ১১ অক্টোবর নিউইয়র্কের ওজনপার্ক ফুলতলী জামে মসজিদে বাদ মাগরিব অনুষ্ঠিত হয়।

যুক্তরাষ্ট্র আনজুমানে আলইসলাহ’র সেক্রেটারি জেনারেল মুফতি মাওলানা আবুল কাশেম ইয়াহইয়া’র পরিচালনায় ও প্রেসিডেন্ট মাওলানা সৈয়দ সাজিদুল হক’র সভাপতিত্বে মাহফিলে প্রধান অতিথি হিসেবে গুরুত্বপূর্ণ নছিহত রাখেন প্রখ্যাত আলেমে দ্বীন যুক্তরাষ্ট্র উলামা সোসাইটির সভাপতি আল্লামা জালাল সিদ্দিকী।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, যুক্তরাষ্ট্র আলইসলাহ’র এসিস্ট্যান্ট সেক্রেটারি মাওলানা সাব্বির আহমদ, অফিস সম্পাদক হাফিজ মাওলানা জুবায়ের আহমদ রাজু, ফুলতলী জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা মোতাওয়াক্কিল বিল্লাহ, মসজিদ কমিটির সভাপতি নাছির উদ্দীন, নিউইয়র্ক স্টেইট কমিটির এসিস্ট্যান্ট সেক্রেটারি মাহবুবুর রহমান, সাংগঠনিক সম্পাদক সৈয়দ সায়েম, পাবলিসি সেক্রেটারি ক্বারি খালেদ মিয়া, এসিস্ট্যান্ট পাবলিসিটি সেক্রেটারি আবিদুজ্জামান।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন হাফিজ নজরুল, আলহাজ্ব জোয়াদ আলী, মসজিদ কমিটির সেক্রেটারি জামাল আহমেদ প্রমুখ।

প্রবাস জীবন বিভাগে সংবাদ পাঠানোর ঠিকানা
[email protected]



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ