Inqilab Logo

ঢাকা, রোববার , ১৭ নভেম্বর ২০১৯, ০২ অগ্রহায়ণ ১৪২৬, ১৯ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

শেরপুর সদর উপজেলা নির্বাচন কাল

সব প্রস্তুতি সম্পন্ন, নির্বাচন হবে ইভিএমএ

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০১৯, ১:০৩ পিএম

আগামী কাল (১৪ অক্টোবর) শেরপুর সদর উপজেলা পরিষদ নির্বাচন। নির্বাচনে সকল প্রস্তুতি সম্পন্ন করেছে নির্বাচন কমিশন। সদর উপজেলার ১শ ৪০টি ভোট কেন্দ্রে ৩ লক্ষ ৬১ হজার ২শ ৮২ জন ভোটার ভোট প্রয়োগ করবেন।

শান্তিপূর্ণ ও নিরেপেক্ষ ভোট গ্রহন সম্পন্ন করতে নির্বাচন ইতিমধ্যে ২০জন নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে ২০টি স্ট্রাইকিং টিম ও ভ্রাম্যমান আদালত, ৪ প্লাটুন বিজিবিসহ পুলিশ, র‌্যাব, আনসারসদস্যসহ প্রায় ৪হাজার আইন শৃঙ্খলা বাহিনীর সদস্য ভোট গ্রহনে নিরাপত্তার দায়িত্বে থাকবেন আর ২ হাজার ৯শ ৯৯জন কর্মকর্তা ভোট গ্রহন কাজে নিয়োজিত রয়েছেন।

এছাড়াও টেকনিক্যাল সাপোর্ট দিতে রয়েছেন সেনা ও বিমান বাহিনীর সদস্যগণ।

নির্বাচনে চেয়ারম্যান পদে ৫ জন পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৫জন ও নারী ভাইস চেয়ারম্যান পদে ২জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন।

কিছু কিছু প্রার্থী নির্বাচনে কারচুপির আশঙ্কা করলেও জেলা নির্বাচন অফিসার মো: শুক্কুর মিয়া উড়িয়ে দিয়ে বলেন, নির্বাচন হবে অবাধ ও নিরপেপেক্ষ। এ জন্য সব ধরনের প্রস্তুতি নেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপজেলা পরিষদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ