Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাথা ব্যথা হলে কেটে ফেলা সমাধান নয়: কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০১৯, ২:০৯ পিএম

আওয়ামী লীগের সাধারণ সস্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ছাত্ররাজনীতি বন্ধের পক্ষে আমরা নই। যারা ছাত্ররাজনীতির নামে অপকর্ম করবে তাদের আইনের আওতায় আনা হবে। রাজনীতিবিদদের অধিকাংশেরই হাতেখড়ি ছাত্ররাজনীতি থেকে। কাজেই মাথা ব্যথা হলে মাথা কেটে ফেলা সমাধান নয়।

আজ রোববার রাজশাহী সার্কিট হাউজে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে ওবায়দুল কাদের এসব কথা বলেন। এর আগে সার্কিট হাউজে প্রাঙ্গণে তাকে গার্ড অব অনার দেওয়া হয়। বিকেলে আওয়ামী লীগের রাজশাহী বিভাগীয় প্রতিনিধি সভায় প্রধান অতিথি হিসেবে যোগ দেওয়ার কথা ওবায়দুল কাদেরের।

‘প্রধানমন্ত্রীর নির্দেশে দলে শুদ্ধি অভিযান চলছে’ জানিয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, মাদক, জুয়া, টেন্ডারবাজি, দুর্নীতিসহ সবধরনের অপকর্মের বিরুদ্ধে এই শুদ্ধি অভিযান। প্রথমে ঘর থেকে শুরু করা হয়েছে। পর্যায়ক্রমে সবখানে এই অভিযান চালানো হবে।

যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরীর বিষয়ে সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে কাদের বলেন, চেয়ারম্যান নজরদারিতে রয়েছেন কি-না তা পরে জানা যাবে। তবে তিনি আত্মগোপনে নেই। ‘আর যুবলীগের নেতাদের বিরুদ্ধে নানা অভিযোগ আছে। তারা নজরদারিতে রয়েছেন,’ যোগ করেন তিনি।



 

Show all comments
  • সবুজ ১৩ অক্টোবর, ২০১৯, ৩:২০ পিএম says : 0
    মনে হচ্ছে ছাত্র রাজনীতির ব্যাপারে পরগাছার শিকড় দূর থেকে কেউ টান দিছে. যাহোক, জাতি কিন্তু সুদ্দী অভিযানের শেষ দেখতে চায়.
    Total Reply(0) Reply
  • ash ১৩ অক্টোবর, ২০১৯, ৩:৫৫ পিএম says : 0
    TA HOBE KENO?? ONNER SHONAR SELE DER TOMRA RAJNITITE ENE ODER CHADA BAJ, DRUGY, DHORSHOK, KHUNI BANABE TAI NA?? TOMADER SELE MEYE KE TO TOMRA USA , UK, AUS E PATHIE LEKHA PORA SHIKHAO, ONNER BACHADER NIE TANA TANI KORO KENO???
    Total Reply(0) Reply
  • md shajib ১৩ অক্টোবর, ২০১৯, ৪:৫৯ পিএম says : 0
    ঐসব কথা আর জনগণের কাছে টেকে না। এটা মাথা ব্যাথা নয়। এটা ক্যান্সার। যা কেটে না ফেললে ভালো হবে না।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কাদের


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ