Inqilab Logo

ঢাকা বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ০৯ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

ভান্ডারিয়ায় বাসের চাপায় ব্যবসায়ী নিহত

পিরোজপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০১৯, ৫:১০ পিএম

পিরোজপুরের ভা-ারিয়া-বরিশাল আঞ্চলিক মহাসড়কের পাথরবাড়ীর সামনে ‘ঈগল’ পরিবহনের একটি বাসের (ঢাকা মেন্ট্রো-ব-১৫-১১-৭৪) চাপায় নূরুজ্জামান সুমন খান (৩৫) নামের এক ব্যবসায়ী নিহত হয়েছেন। সে উপজেলার উত্তর শিয়ালকাঠী গ্রামের আব্দুল মালেক খান শাহজাহান এর বড় ছেলে এবং শহরের নাভিন টাওয়ারের ‘সাধ’ এন্টারপ্রাইজের মালিক।
নিহতের স্ত্রী সাবিহা বেগম জানান, রবিবার সকাল ৮টার দিকে প্রতিদিনের ন্যায় মর্নিং ওয়ার্ক করতে যায় সুমন এসময় ঢাকা গামী একটি ঈগল পরিবহনের বাস তাকে পেছন দিক থেকে চাপা দিলে ঘটনা স্থলেই সে নিহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। স্থানীয়রা জানান, ঘাতক বাসটি হেলপার চালাচ্ছিল।
ভা-ারিয়া থানার অফিসার ইনচার্জ এস,এম মাকসুদুর রহমান জানান, হাসপাতাল থেকে ব্যবসায়ীর লাশ উদ্ধার করা হয়েছে এবং ঘাতক বাসটি আটক করা হয়েছে ও চালককে আটকের জন্য চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ