Inqilab Logo

ঢাকা, সোমবার, ০৩ আগস্ট ২০২০, ১৯ শ্রাবণ ১৪২৭, ১২ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

৮৫০ বোতল ফেনসিডিলসহ ফরিদপুরে ২ মাদক ব্যবসায়ী আটক

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০১৯, ৫:১৭ পিএম

ফরিদপুর র‌্যাব-৮ ক্যাম্পের একটি দল শনিবার রাতে জেলার সদরপুর উপজেলার আটরশির বিশ্ব জাকের মঞ্জিল এলাকা থেকে অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে। এসময় তাদের কাছ থেকে ৮৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। ফেনসিডিল বহনকৃত একটি প্রাইভেটকারও জব্দ করে র‌্যাব।

র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর নাজমুল আরেফিন পরাগ জানান, গোপন সংবাদের ভিক্তিতে র‌্যাব সদস্যরা রাত সাড়ে ৮টার দিকে বিশ্ব জাকের মঞ্জিল এলাকায় অভিযান চালায়। এসময় আটরশি বিশ্ব জাকের মঞ্জিলের মাদ্রাসার দক্ষিণ পাশ থেকে মাদক ব্যবসায়ী বিকাশ দাস ওরফে বিকাশ কর্মকার (৪০) ও খন্দকার রফিকুজ্জামান রফিককে আটক করা হয়।

আসামিরা র‌্যাবের জিজ্ঞাসাবাদে জানায়, দীর্ঘদিন ধরে তারা সীমান্তবর্তী এলাকা থেকে ফেনসিডিল কিনে এনে তা খুচরা ও পাইকারীভাবে ফরিদপুরসহ দেশের বিভিন্ন স্থানে বিক্রি করতো। আটককৃত বিকাশের বাড়ি বরিশাল জেলায় এবং অপর আসামি রফিকুজ্জামানের বাড়ি ফরিদপুর শহরের কবি জসীমউদ্দিন রোড, আলীপুরে। এ ঘটনায় মাদক আইনে মামলা হয়েছে। আটককৃত ফেনসিডিলসহ আসামিদের সদরপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফেনসিডিল উদ্ধার

৯ সেপ্টেম্বর, ২০১৬
৩ আগস্ট, ২০১৬
২১ জুলাই, ২০১৬

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ