Inqilab Logo

রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ রবিউস সানী ১৪৪৩ হিজরী

ক্যাসিনো মার্কা যুবলীগ আমাদের প্রয়োজন নেই : মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০১৯, ৫:৪৮ পিএম

ক্যাসিনো মার্কা যুবলীগ আমাদের প্রয়োজন নেই। আমরা শেখ ফজলুল হক মণির আদর্শে গড়া যুবলীগ চাই।’- রোববার বিকালে ইসলামপুর কলেজ মাঠে মুক্তিযোদ্ধা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক এসব কথা বলেছেন।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মবার্ষিকী (মুজিব দিবস) উপলক্ষে সারাদেশে ১৪ হাজার মুক্তিযোদ্ধাদের পাকা ঘরবাড়ি নির্মাণ করে দেওয়া হবে বলেও জানান তিনি।

মন্ত্রী আরও বলেন, স্বাধীনতাবিরোধী, রাজাকার ও বিতর্কিত ব্যক্তিরা মুক্তিযোদ্ধাদের তালিকায় থাকতে পারবেন না। যদি এ ধরনের কোন অভিযোগ পাওয়া যায় তাদেরকে বাদ দিয়েই মুক্তিযোদ্ধাদের তালিকা তৈরি করে ডিজিটাল পরিচয়পত্র দেয়া হবে।

ইসলামপুর উপজেলা প্রশাসন আয়োজিত সমাবেশে জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হকের সভাপত্বিতে সমাবেশে আরও উপস্থিত ছিলেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান, সাবেক বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ