Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

গোবিন্দগঞ্জে ১৫৯ বোতল ফেন্সিডিল উদ্ধার, গ্রেফতার ১

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০১৯, ৫:৫২ পিএম

গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে ১৫৯ বোতল ফেন্সিডিল সহ পেশাদার এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। গোপন সংবাদের ভিত্তিতে রোববার ভোরে পৌরসভার পান্তাপাড়া এবং চক গোবিন্দ ব্রীজপাড়া থেকে এসব ফেন্সিডিল উদ্ধার করা হয়।
পুলিশ জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে রোববার ভোরে গোবিন্দগঞ্জ পৌর শহরের পান্তাপাড়া এলাকার মৃত সুখরা শেখের পুত্র জাফুরুল ইসলাম কনা (৩৫) কে তাঁর নিজ বাড়ি থেকে ৫০ বোতল ফেন্সিডিল সহ আটক করা হয়। তাঁর দেয়া তথ্য মতে চক গোবিন্দ এলাকার ব্রীজপাড়ার আব্দুল মাজেদের পুত্র পেশাদার মাদক ব্যবসায়ী একাধিক মামলার আসামি জাকির হোসেন বাবুর বাড়িতে অভিযান চালায়। এসময় পুলিশের উপস্থিতি বুঝতে পেরে জাকির হোসেন বাবু পালিয়ে গেলেও তাঁর বাড়ি থেকে পুলিশ ১০৯ বোতল ফেন্সিডিল উদ্ধার করে। উদ্ধারকৃত ফেন্সিডিলের মূল্য প্রায় ১ লক্ষ ৬০ হাজার টাকা।
গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করে জানান, আসামী বাবুকে গ্রেফতার করতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। সে পেশাদার মাদক ব্যবসায়ী এবং তাঁর বিরুদ্ধে থানায় একাধিক চুরি ও মাদকের মামলা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফেনসিডিলসহ আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ