Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার , ১২ নভেম্বর ২০১৯, ২৭ কার্তিক ১৪২৬, ১৪ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

গৌরনদীতে প্রাণী চিকিৎসার ওষুধের দোকানে অগ্নিকান্ড

১০ লাখ টাকার ঔষধ ও চিকিৎসা সরঞ্জাম ভস্মীভূত

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০১৯, ৬:৫৬ পিএম

বরিশালের গৌরনদীর টিএন্ডটি সুপার মার্কেটের প্রানীসম্পদ চিকিৎসার একটি ওষুধের দোকানে ভয়াবহ অগ্নিকান্ডে অন্তত ১০ লাখ টাকার ওষুধ সহ চিকিৎসা সরঞ্জাম ভস্মিভূত হয়েছে। গৌরনদী-পয়সারহাটÑগোপালগঞ্জ মহাসড়কের পাশের টিএন্ডটি সুপার মার্কেট সমিতির সভাপতি মোঃ মনিরুজ্জামান সরদার ওষুধের দোকানটি শনিবার রাত ১০টার পরে তালাবন্ধ করে বাড়ি ফিরে যান। রবিবার সকাল ৮টার দিকে পার্শ্ববর্তি দোকানদার ও ব্যবসায়ীরা তালাবন্ধ ওই ওষুধের দোকানের শার্টার ভেদ করে ধোয়ার কুন্ডলী বের হতে দেখে দোকান মালিক ও গৌরনদী ফায়ার ষ্টেশনে খবর দেন। স্থানীয় সাধারন মানুষ ও ব্যাবসায়ীরা দোকানটির তালা ভেঙ্গে হাড়ি-বালতি নিয়ে পানি ছুড়ে আগুন নেভানোর কাজে লেগে পড়েন। খবর পেয়ে ফায়ার স্টেশন থেকে একটি ইউনিট দূর্ঘটনাস্থলে পৌছলেও আগেই স্থানীয়রা আগুন নেভাতে সক্ষম হন।
ক্ষতিগ্রস্থ ব্যবাসী জানান, অগ্নিকান্ডে তার অন্তত ১০ লাখ টাকার ওষুধ ছাড়াও একটি ফ্রিজ ও অন্যন্য চিকিৎসা সরঞ্জাম পুড়ে গেছে। এ ছাড়াও আগুনের তাপে ও পানিতে ভিজে আরো অন্তত ৫ লাখ টাকার ওষুধ কার্যকরিতা হারিয়েছে।
গৌরনদী ফায়ার ষ্টেশন অফিসার মোঃ কাঞ্চন আলী মৃধা জানান, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ অগ্নিকান্ডের সুচনা হয়েছে। সরকারি ভাবে এখনও এ অগ্নিকান্ডের ক্ষয়ক্ষতি নিরুপন করা হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ