Inqilab Logo

ঢাকা শুক্রবার, ০২ অক্টোবর ২০২০, ১৭ আশ্বিন ১৪২৭, ১৪ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

আমিশা পাটেলের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০১৯, ৮:১০ পিএম

গত বছর ফেব্রুয়ারি মাসে এক ইভেন্ট কোম্পানি বলিউড অভিনেত্রী আমিশা পাটেলের বিরুদ্ধে থানায় একটি অভিযোগ দায়ের করে। অভিযোগটিতে তারা উল্লেখ করে আমিশা তাদের একটি অনুষ্ঠানে অংশগ্রহণ করতে টাকা নিয়েছিলেন কিন্তু অংশগ্রহণ করেননি। এবার কোনো অভিযোগ নয়, ওই প্রতিষ্ঠানের করা মামলায় অভিনেত্রীর বিরুদ্ধে গ্রেফতারি পরয়ানা জারি হয়েছে।

জানা যায় আর্থিক প্রতারণা ও চেক বাউন্সের ঘটনায় এই অভিনেত্রীর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছে রাঁচির একটি আদালত। শনিবার পুলিশ এ খবর প্রকাশ করেছে।

অভিযোগকারী অজয় সিং-এর দাবি, ‘আমিশা পাটেল ও তার ব্যবসায়ী পার্টনার কুনাল একটি ছবি তৈরির জন্য আড়াই কোটি টাকা নিয়েছিলেন। তারা কথা দিয়েছিলেন ২০১৮-তে ছবি মুক্তির পর সেই টাকা ফেরত দিয়ে দেবেন। কিন্তু ২০১৮-তে কোনও ছবিই মুক্তি পায়নি। আমরা যখন আমিশার কাছে টাকা দাবি করি, তখন তিনি একটি চেক দিয়েছিলেন ৩ কোটি টাকার। সেটি আবার বাউন্স করে।’

অজয় সিং আরও জানান, এর পর থেকে বহু বার ফোন করেও আমিশা ও কুনালকে পাওয়া যায়নি। নায়িকাকে আইনি নোটিশ পাঠানোর পরও কোনও উত্তর দেননি আমিশা। গত বছর আমি রাঁচির আদালতে অভিযোগ জানাই। এবার রাঁচির আদালত আমিশার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

৩০ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন