Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

টম হ্যাঙ্কসের সঙ্গে দেখা করবেন আমির খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০১৯, ৮:২২ পিএম

১৯৮৬ সালে ‘ফরেস্ট গাম্প’ উপন্যাসটি লিখেছেন মার্কিন লেখক উইনস্টোন গ্রুম। পরে ১৯৯৪ সালে সেটি নিয়ে চলচ্চিত্র নির্মাণ করেন পরিচালক রবার্ট জেনাকিস। মুক্তির পর টম হ্যাঙ্কস অভিনীত এ ছবি সেরা ছবি, সেরা পরিচালনা এবং সেরা অভিনয়-সহ আরও তিনটি বিভাগে মোট ছয়টি অস্কার জিতে নিয়েছে।

অস্কারজয়ী ওই ‘ফরেস্ট গাম্প’-এর রিমেক তৈরি হচ্ছে বলিউডে। সিনেমাটি নির্মাণ করছেন বলিউডের মিস্টার পারফেক্টশনিস্ট আমির খান। ইতোমধ্যেই ‘ফরেস্ট গাম্প’-এর হিন্দি রিমেকের নাম দেওয়া হয়েছে ‘লাল সিং চাড্ডা’। ছবিটি প্রযোজনার পাশাপাশি এতে অভিনয়ও করবেন আমির। ইতোমধ্যেই সিনেমাটির কাজ আরম্ভ হয়েছে। এতে আমিরের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে কারিনা কাপুর খানকে।

কয়েকদিন আগে সিনেমাটির শুটিং শুরু হয়েছে। বর্তমানে আমির খান এবং কারিনার ছোট বেলার দৃশ্যে ধারণা করার কাজ চলছে। এ অবস্থায় ভারনতীয় বেশ কয়েকটি গণমাধ্যমের খবরে জানা যায় ‘ফরেস্ট গাম্প’-এর অভিনেতা টম হ্যাঙ্কসের সঙ্গে শিগগিরই দেখা করবেন আমির খান।

জানা যায় টমের সঙ্গে দেখা করে চরিত্র নিয়ে আলোচনার পাশাপাশি কিছু টিপসও নিতে চান আমির। হলিউড-বলিউডের এই দুই সুপারস্টারকে মুখোমুখি করানোর জন্য সকল চেষ্টা করে যাচ্ছে প্রযোজনা প্রতিষ্ঠান ভায়াকম ১৮।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ