Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার , ১২ নভেম্বর ২০১৯, ২৭ কার্তিক ১৪২৬, ১৪ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

মিথ্যা অপপ্রচারের প্রতিবাদে কোটালীপাড়ায় মানববন্ধন

কোটালীপাড়া (গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০১৯, ১২:০৩ এএম

গোপালগঞ্জের কোটালীপাড়ায় পিনজুরী ইউপি চেয়ারম্যান আবু ছাইদ শিকদারের বিরুদ্ধে স্কুল ভেঙে ফেলার মিথ্যা অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন ও আলোচনা সভা করে ইউনিয়নবাসী। গত শনিবার দুপুরে উপজেলার কাকডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে মানববন্ধন ও আলোচনা সভার আয়োজন করেন পিনজুরী ইউনিয়নবাসী। মানববন্ধনে চেয়ারম্যান আবু ছাইদ শিকদার বলেন, আমার বিরুদ্ধে যে, নামসর্বস্ব স্কুলটি ভেঙে ফেলার অভিযোগ আনা হয়েছে তাহা সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন আমি এর তীব্র প্রতিবাদ জানাই, একটি কুচক্রী মহল আমাকে জড়িয়ে মিথ্যা অপপ্রচার করে ইউনিয়নবাসীর কাছে হেয় করার চেষ্টা করছে, যে জায়গাটিতে স্কুল ছিল সে জায়গাটি মুলত সরকারি হাসপাতালের।

এর আগে সাবেক ইউপি সদস্য আনোয়ার হোসেন ফকিরের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় চেয়ারম্যান আবু ছাইদ শিকদার তার চেয়ারম্যানের কার্যকালে এলজিইডি, বাপাউবো, টিআর, জিআর, কাবিখা ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের মাধ্যমে ২৫০টি গভীর নলকুপ স্থাপন, দেড় শতাধিক রাস্তা নির্মান পুনঃনির্মান, ব্রীজ কালবার্ট, স্কুল, মাদরাসা, মন্দিরের মাঠ ভরাট স্বেচ্ছাশ্রমেরভিত্তিতে রাস্তা নির্মাণ উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন ও নিজ উদ্যোগে একটি কলেজ প্রতিষ্ঠা সম্পর্কে ইউনিয়নবাসীকে অবহিত করেন, এ সময় অনুষ্ঠানের প্রধান অতিথি আ.লীগ নেতা আমিনুজ্জামান খান মিলন, বঙ্গবন্ধু বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের কন্ট্রোলার এসএম গোলাম হায়দার, প্রভাষক আলাউদ্দিন হাওলাদার, শিক্ষক জিয়াউল হক, কাজী মাহাতাব উদ্দিন, স্বেচ্ছাসেবকলীগ আহবায়ক এসএম ইস্রাফিল তার ভালো কাজের প্রসংশা করে বক্তব্য রাখেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ