Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

পার্বতীপুরে পৃথক ঘটনায় তিন শিশুর মৃত্যু

পার্বতীপুর (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০১৯, ১২:০৩ এএম

পার্বতীপুরে পৃথক দুই ঘটনায় তিন শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। জানা যায়, গত শুক্রবার দুপুরে উপজেলার ৯ নং হামিদপুর ইউনিয়নের রাঘবেন্দুপুর গ্রামে ভীমরুলের কামড়ে নিশাদ (৪) ও আরাফাত (৫) নামের দুই শিশু গুরুতর আহত হয়। গভীর রাতে তাদের মৃত্যু হয়। নিশাদের বাবার নাম বেলাল হোসেন ও আরাফাতের পিতা আলমগীর হোসেন।

প্রত্যক্ষদর্শী জানায়, তারা দাদীর সাথে পার্শ্ববর্তী ধুলাউদাল গ্রামে দাওয়াত খেতে যাওয়ার সময় এ ঘটনা ঘটে। পরে পার্বতীপুরের পাশের উপজেলা ফুলবাড়ির স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে উন্নত চিকিৎসার জন্য তাদের রংপুর পাঠানো হয়। কিন্তু পরিবারের লোকজন শিশু দুটির অবস্থা তাৎক্ষনিক ভালো দেখে বাড়িতে নিয়ে গেলে গভীর রাতে তাদের মৃত্যু হয়।

অপরদিকে, পার্বতীপুর পৌর শহরের সরকারপাড়া গ্রামের রানার ছেলে নিশাদ (৫) বাড়ির পাশের খালের পানিতে ডুবে মারা গেছে। গত শনিবার দুপুর থেকে সে নিখোঁজ ছিলো বলে জানায় তার পরিবার। খোঁজা খুঁজির এক পর্যায়ে বাড়ির পাশের খালে ভাসমান অবস্থায় লাশ উদ্ধার করে। উদ্ধারের পর স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ