Inqilab Logo

ঢাকা রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৫ আশ্বিন ১৪২৭, ০২ সফর ১৪৪২ হিজরী

বগুড়া ল্যাবএইডে সেবা সপ্তাহ শুরু

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০১৯, ১২:০৩ এএম

স্বাস্থ্য সেবার মান রক্ষা সংক্রান্ত আন্তর্জাতিক সংস্থা ইন্টারন্যাশনাল সোসাইটি ফর কোয়ালিটি ইন হেলথ কেয়ার এর বোর্ড সদস্য (ন্যাব) এর স্বীকৃতি পাওয়ায় ল্যাব এইড গ্রæপ সেবা সপ্তাহ পালন করছে।

ল্যাব কার্ডিয়াক হাসপাতাল এ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারসহ সারা দেশের ৩২টি ডায়াগনিক সেন্টারগুলোতে গত শনিবার এই সেবা সপ্তাহ কার্যক্রম শুরু হয়েছে।

এ উপলক্ষে গত শনিবার বিকেলে বগুড়া শহরের শেরপুর রোড কলোনীতে অবস্থিত ল্যাবএইড ডায়াগনস্টিক সেন্টারে আনুষ্ঠানিকভাবে কেক কেটে সেবা কার্যক্রমের উদ্বোধন করেণ অর্থপেডিক বিশেষজ্ঞ সার্জন ডা. নরেশ কুমার রায় ও বিশেষজ্ঞ সার্জন। এসময় উপস্থিত ছিলেন মেডিসিন ও নিউরো বিশেষজ্ঞ ডা. মো. জাকিরুল ইসলাম জুয়েল, ডা. আসিফ রব্বানী, হ্যদরোগ বিশেষজ্ঞ ডা. মো. মুরশেদুর আহসান, গাইনি বিশেষজ্ঞ ডা. রাবেয়া খাতুন, হরমোন ও ডায়াবেটিকস বিশেষজ্ঞ ডা. মো. আজিজুর হক, নাক কান গলা বিশেষজ্ঞ ডা. এএসএম সায়েম।

এসময় অভ্যাগত অতিথিবৃন্দ ছাড়াওসহ কর্মকর্তা ও কর্মচারিবৃন্দ উপস্থিত ছিলেন। ব্রাঞ্চ ম্যানেজার তৌফিক রহমান জানিয়েছেন আগামী ১৮ অক্টোবর পর্যন্ত এই সেবা কার্যক্রম চলবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন