Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার , ১২ নভেম্বর ২০১৯, ২৭ কার্তিক ১৪২৬, ১৪ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

গাউছুল আজম সুন্নীয়া মসজিদ নির্মাণ উদ্বোধন

চুনারুঘাট (হবিগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০১৯, ১২:০৩ এএম

চুনারুঘাট উপজেলার রানীগাঁও বাজার গাউসুল আজম সুন্নীয়া জামে মসজিদের পুর্নঃনির্মাণ কাজের উদ্বোধন উপলক্ষে গতকাল বিকালে এক সভা মসজিদ কমিটির সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ মাসুদ আহমদ চৌধুরীর সভাপতিত্বে ও সহ-সভাপতি কাজী মাওলানা আবুল খায়ের শানুর পরিচালনায় অনুষ্টিত সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ আব্দুল কাদির লস্কর।

উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্য মো. ফরিদ মিয়া তালুকদার, মসজিদের জমিদাতা ও কমিটির সহ-সভাপতি আলহাজ মাওলানা ছোলাইমান খান রাব্বানী, সহ-সভাপতি সুপার মাওলানা রফিকুল ইসলাম জাফরী, জমিদাতা নুরুনবী চৌধুরী, আলহাজ মাওলানা মো. নিজাম উদ্দিন চৌধুরী, মাস্টার মো. মামুন চৌধুরী, ইউপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুল মালেক মেম্বার ও সেক্রেটারি আব্দুল জব্বার মেম্বার, অর্থ সম্পাদক হাজী মো. আতাউর রহমান সরকার, মাসুক মাস্টার, ইমাম মাওলানা মখলিছুর রহমান চৌধুরী ও শামীম চৌধুরী, ফারুক মিয়া প্রমুখ।

সভায় উপজেলা চেয়ারম্যান উক্ত মসজিদের কাজের জন্য ৩ লাখ টাকা অনুদান দেয়ার ঘোষণা দেন, পর্যায়ক্রমে আরো বরাদ্দ দিবেন বলে আশ্বাস দেন এবং জেলা পরিষদের সদস্য মো. ফরিদ মিয়া তালুকদার ১ লাখ টাকা অনুদান দিবেন ও ইউপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুল মালেক মেম্বার ১ লাখ টাকা অনুদান দিবেন বলে আশ্বাস দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ