Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার , ১২ নভেম্বর ২০১৯, ২৭ কার্তিক ১৪২৬, ১৪ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

‘গণতন্ত্র না থাকায় দুর্নীতি বেড়েছে’

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০১৯, ১২:০২ এএম

বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান বলেছেন, দেশে গণতন্ত্র না থাকায় দুর্নীতি ও সন্ত্রাস বেড়েছে। সরকার দুর্নীতি নির্মূলের নামে জুয়া ও ক্যাসিনোর বিরুদ্ধে লোক দেখানো অভিযান চালাচ্ছে। গতকাল রোববার নগরীর ভিআইপি টাওয়ারে পাঁচলাইশ থানা বিএনপির নবগঠিত কমিটির পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

আবদুল্লাহ আল নোমান বলেন, সম্রাট ও জিকে শামিমের মত কয়েকজন চুনোপুটিকে গ্রেফতার করে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের রাঘব বোয়ালদের ধরাছোঁয়ার বাইরে রেখেছে। সরকারের সর্বাঙ্গে ঘাঁ হয়েছে। মলম দিয়ে ক্ষত সারানো যাবে না। তিনি এ দুর্বিষহ অবস্থা থেকে উত্তরণে অবিলম্বে পদত্যাগ করে তত্ত্বাবধায়ক সরকারের আদলে একটি জাতীয় সরকার গঠন করে মধ্যবর্তী নির্বাচন দেয়ার আহ্বান জানান।
পাঁচলাইশ থানা বিএনপির নবগঠিত কমিটির সভাপতি মামুনুল ইসলাম হুমায়ুনের সভাপতিত্বে সভায় প্রধান বক্তা ছিলেন মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন। বক্তব্য রাখেন মহানগর বিএনপির সহ-সভাপতি আশরাফ চৌধুরী, যুগ্ম সম্পাদক আর আই চৌধুরী শাহীন, পাঁচলাইশ থানা বিএনপির সাধারণ সম্পাদক মনির আহমদ চৌধুরী, শায়েস্তা উল্লাহ চৌধুরী, কাজী শামসুল আলম, হাসান ওসমান প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ