Inqilab Logo

ঢাকা, বুধবার, ০৮ জুলাই ২০২০, ২৪ আষাঢ় ১৪২৭, ১৬ যিলক্বদ ১৪৪১ হিজরী
শিরোনাম

দুদক চেয়ারম্যানের পদে থাকার অধিকার নেই : ফজলে নূর তাপস

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০১৯, ২:৩০ পিএম

ঢাকা-১০ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট শেখ ফজলে নূর তাপস বলেছেন, বেসিক ব্যাংক কেলেঙ্কারিসহ ব্যাংক লুটপাটের মূল হোতাদের আইনের আওতায় আনতে না পারায় দুদক চেয়ারম্যানের পদে থাকার অধিকার নেই।
রোববার (১৩ অক্টোবর) বিকেলে সাভারের হেমায়েতপুরে ট্যানারি ওয়ার্কার্স ইউনিয়নের ৫৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত শ্রমিক সমাবেশে তিনি এসব কথা বলেন। একই অনুষ্ঠানে ঢাকা-২ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেন, ধলেশ্বরী নদী বাঁচাতে হলে আগামী ডিসেম্বরের মধ্যে ট্যানারি শিল্প নগরীতে ওয়াটার ট্রিটমেন্ট প্ল্যান্ট স্থাপন করতে হবে।

ফজলে নূর তাপস আরও বলেন, দুর্নীতি দমন কমিশন একটি ঠুটো জগন্নাথে পরিণত হয়েছে। লোক দেখানোভাবে তারা বিভিন্নভাবে মানুষকে ডাকে, হয়রানি করে। কাজের কাজ কিছুই নেই।

এসময় তিনি দুদক চেয়ারম্যানের উদ্দেশ্যে বলেন, 'বেসিক ব্যাংক কেলেঙ্কারিসহ ব্যাংক লুটপাটের মূল হোতাদের কেন আইনের আওতায় আনা হচ্ছে না? দুদক চেয়ারম্যান যদি প্রভাবিত হয়ে থাকেন তাহলে তিনি শপথ ভঙ্গ করেছেন। তাহলে তাকে আমি পদত্যাগ করার আহবান জানাবো।'



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফজলে নূর তাপস
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ