Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৬ ফেব্রুয়ারি ২০২০, ১৩ ফাল্গুন ১৪২৬, ০১ রজব ১৪৪১ হিজরী

ফুলপুরে উপনির্বাচনে জাল ভোট দেয়ার অপরাধে যুবকের ৬ মাসের কারাদন্ড

ফুলপুর(ময়মনসিংহ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০১৯, ৪:৩৯ পিএম

ময়মনসিংহের ফুলপুরে উপনির্বাচনে বওলা ইউনিয়ন পরিষদ কেন্দ্রে জাল ভোট দেয়ার অপরাধে এক যুবককে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে নির্বাচনের ভ্রাম্যমান আদালত।

ফুলপুর উপজেলার ভাইটকান্দি ইউনিয়নের  ২ নং ওয়ার্ডে ও বওলা ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য মৃত্যুবরণ করায় এই দুইটি ওয়ার্ডের শূন্যপদে আজ সোমবার উপনির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। বওলা ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের উপনির্বাচনে  দুপুরে  মাজহারুল ইসলাম (২৪) নামে এক যুবক প্রার্থী জুয়েল খান টিউবয়েল প্রতীকের পক্ষে জাল ভোট দিতে যায়।এসময় কেন্দ্রের প্রিজাইডিং অফিসার এনামুল হকের সনাক্ত মতে তাকে আটক করে ভ্রাম্যমাণ আদালতে দেয়া হয়। পরে জাল ভোট দেয়ার অপরাধে ভ্রাম্যমান আদালত মাজহারুল ইসলামকে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। সে হালুয়াঘাট উপজেলার কুমুরিয়া গ্রামের আরশাদ আলীর পুত্র।
ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ এরশাদ উদ্দিন এই কারাদন্ডের আদেশ দেন। পরে পুলিশ তাকে কারাগারে পাঠানোর জন্য নিয়ে যায়।

ফুলপুর উপজেলা নির্বাচন অফিসার মোঃ মোজাম্মেল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন