Inqilab Logo

ঢাকা, বুধবার, ০৩ জুন ২০২০, ২০ জ্যৈষ্ঠ ১৪২৭, ১০ শাওয়াল ১৪৪১ হিজরী

পাবনায় আনসারুল্লাহ বাংলা টিমের ৫ সদস্য আটক

পাবনা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০১৯, ৭:০১ পিএম

পাবনার বেড়া ও সাঁথিয়া উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৫ যুবককে আটক করেছে র‌্যাব ।
রোববার র‌্যাব-১৪ ময়মনসিংহ’র একটি দল অভিযান চালিয়ে তাদের আটক করে। র‌্যাবের দাবী আটককৃতরা সবাই আনসারুল্লাহ বাংলা টিমের সক্রিয় সদস্য।
আটককৃতরা হলেন, পাবনা সাঁথিয়া উপজেলার রাঙামাটিয়া গ্রামের মৃত আব্দুল ছাত্তারের পুত্র রুহুল আমিন (২৩), বেড়া উপজেলার ঘাটিগাড়া গ্রামের ওয়াদুদ আলীর পুত্র ওয়াজেদ আলী (৩০), একই উপজেলার সম্ভুপুর গ্রামের আব্দুস ছামাদের পুত্র আবুল কালাম আজাদ (৩০), ছোট বায়রা গ্রামের আবুল হোসেনের পুত্র মোঃ আব্দুল্লাহ (২১), একই গ্রামের সিদ্দিক আলীর পুত্র মিজান হোসেন (২৩)।
পাবনা অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ^াস (পুলিশ সুপার পদোন্নতি প্রাপ্ত) সোমবার সাংবাদিকদের বলেন, ঘটনা বা অভিযানের বিষয়ে পাবনার পুলিশ প্রশাসন আগে থেকে জানতেন না। ময়মনসিংহ থেকে আসা র‌্যাব-১৪ এর একটি দল ঐ এলাকায় আমাদের পুলিশের সহযোগিতা নিয়ে অভিযান পরিচালনা করেছেন।

র‌্যাব-১৪ এর বরাত দিয়ে গৌতম কুমার বিশ্বাস আরও জানান, বেড়া থানার আটককৃত যুবকরা সবাই আনসারুল্লাহ বাংলা টিমের সক্রিয় সদস্য।
বেড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহীদ মাহমুদ খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪ এর একটি বিশেষ দল রোববার সন্ধ্যায় পাবনার বেড়া এবং সাঁিথয়া উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আনসার উল্লঅহ বাংলা টিমের পাঁচ সদস্যকে গ্রেফতার করে। আটকের পর তাদেরকে বেড়া থানায় হস্তান্তর করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে বেড়া থানায় মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আনসারুল্লাহ বাংলা টিম
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ