Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ০২ জুন ২০২০, ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৯ শাওয়াল ১৪৪১ হিজরী
শিরোনাম

পটুয়াখালীতে ভূয়া ডাক্তারের এক বছর জেল, ডায়াগোনষ্টিক সেন্টার সিলগালা

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০১৯, ৭:০৭ পিএম

পটুয়াখালী পৌর শহরের টাউন কালিকাপুর এলাকায় জিএমআর ডায়াগোনষ্টিক সেন্টারে অভিযান চালিয়ে এক ভূয়া ডাক্তারকে আটক করেছে র‌্যাব-৮ পটুয়াখালী ক্যাম্পের সদস্যরা। পরে ভূয়া এমবিবিএস পদবী ব্যবহার করার অভিযোগে ডা:এস.এম নাসির উদ্দীন মাহমুদকে ভ্রাম্যমান আদলত এক বছরের কারাদন্ড প্রদান করেন। এ সময় জিএমআর ডায়াগোনষ্টিক সেন্টারের অনুমোদন না থাকায় প্রতিষ্ঠানটি সিলগালা করে দেয় নির্বাহী ম্যাজিষ্ট্রেট মাহবুব আলম। এছাড়া দুই লাখ ৫ হাজার টাকা জরিমানাও করা হয় প্রতিষ্ঠানটিকে।
র‌্যাব-৮ পটুয়াখালী ক্যাম্পের অধিনায়ক মো.রইস উদ্দীন জানান,গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন যে,টাউন কালিকাপুর জিএমআর ডায়াগোনষ্টিক সেন্টারে একজন ভূয়া ডাক্তার মিথ্যা পদবী ব্যবহার করে সাধারন মানুষের সাথে প্রতারনা করে আসছে। এ সংবাদের ভিত্তিতে আজ বেলা ১টার দিকে র‌্যাবের একটি দল সেখানে অভিযান চালায়। এ সময় ডাক্তার নামধারী নাসির উদ্দীন তার পেশার পক্ষে কোন প্রমানপত্র দেখাতে ব্যর্থ হন। পরে ভ্রাম্যমান আদালত তাকে এক বছর কারাদন্ড এবং প্রতিষ্ঠানটিকে দুই লাখ ৫ হাজার টাকা জরিমান করে প্রতিষ্ঠানটি সিলগালা করে দেয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ