Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুমার নদী থেকে স্কুলছাত্রের লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, মাগুরা থেকে | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০১৯, ১২:০৩ এএম

মাগুরায় কুমার নদীতে নৌকা ডুবির ঘটনায় নিখোঁজ স্কুল ছাত্র অঙ্কন বিশ্বাসের লাশ উদ্ধার করা হয়েছে। স্থানীয়রা তল্লাশী চালিয়ে গত রোববার দিনগত রাত সাড়ে ১১টায় নদীর তলদেশ থেকে লাশ উদ্ধার করে।

মাগুরা সদর উপজেলার মাধবপুর মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র অঙ্কন (১৩) সদর উপজেলার জাকরারট্যা গ্রামের পরিমল বিশ্বাসের ছেলে।

এলাকাবাসি জানায়, প্রতি বছর শ্রীপুর উপজেলার দেবিনগর বৈঠাখালির তেতুলতলা ঘাটে ল²ীপুজা উপলক্ষে মেলা ও রাতে আলো জালিয়ে প্রীতি ফুটবল খেলার আয়োজন করা হয়। আয়োজিত এই ফুটবল খেলা দেখার জন্যে মাগুরার সদর উপজেলার মৃগিডাঙ্গা ঘাট থেকে অনেকগুলো নৌকা ছেড়ে যায়। এর একটি নৌকা ঘাট থেকে ছাড়ার পর সন্ধ্যা ৭টার দিকে মাঝ নদীতে গিয়ে ডুবে যায়। এ সময় নৌকার অন্যান্য যাত্রীরা সাতরে কুলে ওঠলেও স্কুলছাত্র অঙ্কন বিশ্বাস তলিয়ে যায়। পরে মাগুরা ফায়ার সার্ভিসে খবর দেয়া হলেও তারা শিশুটির সন্ধান করতে না পেরে ফিরে যায়।

রাত সাড়ে ১১টার দিকে দেবিনগর গ্রামের কয়েকজন মাঝি ডুবিয়ে নদীর তলদেশ থেকে মৃত অবস্থায় অঙ্কনের লাশ উদ্ধার করে বলে নিকটাত্মীয় সুকুমার বিশ্বাস জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ