Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার , ২১ নভেম্বর ২০১৯, ০৬ অগ্রহায়ণ ১৪২৬, ২৩ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

কলকাতার ছেলেকে বিয়ে করলেন নাসির উদ্দিন ইউসুফ বাচ্চুর মেয়ে এশা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০১৯, ১২:০৩ এএম

কলকাতায় বিয়ে করেছেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও চলচ্চিত্র নির্মাতা-প্রযোজক নাসির উদ্দিন ইউসুফ বাচ্চুর মেয়ে এশা ইউসুফ। কলকাতার জনপ্রিয় ব্যান্ড ক্যাকটাসের গায়ক সাকি ব্যানার্জিকে তিনি বিয়ে করেছেন। গত শুক্রবার সন্ধ্যায় কলকাতার ম্যারিয়ট হোটেলে পারিবারিকভাবে তাদের বিয়ের আয়োজন করা হয়। পারিবারিকভাবে ছোট পরিসরে এই আয়োজন করা হয়। এশার বিয়ের আসরে উপস্থিতি ছিলেন তার বাবা-মা সাংস্কৃতিক ব্যক্তিত্ব নাসির উদ্দীন ইউসুফ ও শিমুল ইউসুফ। আরও ছিলেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব রামেন্দু মজুমদার, নৃত্যশিল্পী মিনু হক, রবীন্দ্রসংগীতশিল্পী ফারহিন খান জয়িতা, মঞ্চের অভিনেতা মোস্তাফিজ শাহীনসহ দুই পরিবারের সদস্যরা। এশা একজন মঞ্চকর্মী হিসেবে পরিচিত। সিনেমার পরিচালক ও প্রযোজক হিসেবেও আত্মপ্রকাশ ঘটেছে তার। আয়নাবাজি, আলফা, গেরিলা সিনেমা ছাড়াও বেশকিছু চলচ্চিত্র প্রযোজনা করেছেন তিনি। মঞ্চে টে¤েপস্ট, ধাবমান, পুত্র ও আউটসাইডার নাটকে তার অভিনয় বেশ প্রশংসিত হয়। অন্যদিকে সাকি ব্যানার্জি কলকাতার সাংস্কৃতিক অঙ্গনে পরিচিত মুখ। সা¤প্রতিক সময়ে বাংলাদেশের সাংস্কৃতিক অঙ্গনেও তার বিচরণ রয়েছে। ২০১৮ সালে সেলিম আল দীনের পুত্র নাটকটি মঞ্চে নিয়ে আসে ঢাকা থিয়েটার। তখন মঞ্চ নাটকে সংগীতায়োজন করেন সাকি। অনলাইন প্ল্যাটফর্ম বায়োস্কোপের গার্ডেন গেম’র সংগীতায়োজন করেন তিনি। পপি ও রিয়াজ অভিনীত এই ওয়েব সিরিজ দর্শকদের মনোযোগ কাড়তে সক্ষম হয়। ৯ অক্টোবর অনলাইনে মুক্তি পাওয়া বিউটি অ্যান্ড দ্য বুলেট’র থিম সং দিয়ে আবারও আলোচনায় আসেন সাকি। তিনি নিজেই গান গেয়েছেন। গান লেখেনও তিনি।



 

Show all comments
  • Sharif Farmar ১৫ অক্টোবর, ২০১৯, ১:৩১ এএম says : 0
    পরিবেশ টা এখন খুব সুন্দর, এখন কি কোন হইচই আছে
    Total Reply(0) Reply
  • Md Mahfuzul Alam ১৫ অক্টোবর, ২০১৯, ১:৩১ এএম says : 0
    এটা তো ওদের দাদার বাড়ী সে জন্য, মুক্তিযুদ্ধের চেতনার ফেরী ওয়ালা এই দেশের একজন যোগ্য ছেলে খুজে পায় না , বুঝেন কি ধরনের চেতনা তাদের
    Total Reply(0) Reply
  • AR Raza ১৫ অক্টোবর, ২০১৯, ১:৩৩ এএম says : 0
    ওইতো এপারের মার যখন পিঠের উপড়ে পড়বে তখন দৌড়ে ওপারে চলে যাবে কারন তার পাপের পাল্লাটা যে বড্ড ভারি হয়ে গেছে
    Total Reply(0) Reply
  • Harunur Rashid ১৫ অক্টোবর, ২০১৯, ১০:৪৪ এএম says : 0
    Good wishes for them
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ