Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার , ১৪ নভেম্বর ২০১৯, ২৯ কার্তিক ১৪২৬, ১৬ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

প্রকাশিত সংবাদ প্রসঙ্গে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০১৯, ১২:০২ এএম

 গত ১৩ অক্টোবর দৈনিক ইনকিলাবের প্রথম পাতায় প্রকাশিত ‘ক্যাসিনো মাদক ফুটপাত ও পরিবহন চাঁদাবাজিতে জড়িত কাউন্সিলররা আতঙ্কে : আলোচিত ওরা ১১ জন’ সংবাদের প্রতিবাদ জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) তিনজন ওয়ার্ড কাউন্সিলর। তারা হলেন, ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আশ্রাফুজ্জামান ফরিদ, ১৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোস্তবা জামান পপি ও ৩০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ হাসান পিল্লু। গতকাল সোমবার পৃথক পৃথক প্রতিবাদ লিপিতে তারা এই প্রতিবাদ জানান।
১৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোস্তবা জামান পপি তার প্রতিবাদ লিপিতে বলেন, হলফ করে বলছি, আমি ফুটপাতে চাঁদাবাজির সাথে জড়িত নই। আমার ধারনা রাজনৈতিক ও সামাজিকভাবে আমাকে হেয় করার জন্য আমার বিরুদ্ধে কেউ এই মিথ্যা তথ্য দিয়েছে। তিনি বলেন, আমি যেহেতু এরকম জঘন্য কাজের সাথে জড়িত নই, সেহেতু আমার বিরুদ্ধে এ বিষয়ে গোয়েন্দা প্রতিবেদনও থাকার প্রশ্নই ওঠে না। তাই আমাকে নিয়ে প্রকাশিত ওই সংবাদের প্রতিবাদ করছি আমি।

৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আশ্রাফুজ্জামান ফরিদ তার প্রতিবাদ লিপিতে তাকে নিয়ে প্রকাশিত সংবাদটিকে অসত্য ও বানোয়াট বলেন দাবি করেছেন। তিনি বলেন, আমি কোন ক্যাসিনো, চাঁদাবাজি বা অনৈতিক কোন কর্মের সাথে জড়িত নই। আমি জনপ্রতিনিধি হিসাবে সুনামের সাথে দায়িত্ব পালন করে যাচ্ছি। এলাকায় আমার বিরুদ্ধে কোন অভিযোগ নেই।

৩০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ হাসান পিল্লু’র পক্ষে বাংলাদেশ পণ্য পরিবহণ এজেন্সি মালিক সমিতি’র প্রেসিডেন্ট আব্দুর রউফ হুমায়ুন স্বাক্ষরিত এক প্রতিবাদ লিপিতে বলা হয়েছে, মোহাম্মদ হাসান পিল্লু পর পর দুই মেয়াদে সুনামের সাথে বাংলাদেশ পণ্য পরিবহণ এজেন্সি মালিক সমিতি’র সেক্রেটারির দায়িত্ব পালন করে আসছেন। পুরান ঢাকার চকবাজার, সোয়ারীঘাট, ইমামগঞ্জসহ সংশ্লিষ্ট এলাকায় রয়েছে বিভিন্ন পণ্যের পাইকারী বাজার। ট্রান্সপোর্ট এজেন্সিসমূহের মাধ্যমে এখান থেকে প্রতিদিন দেশের প্রত্যন্ত অঞ্চলে অগণিত ট্রাক-কাভার্ডভ্যানের মাধ্যমে পণ্য পরিবহণ করে থাকে। যে কারণে এই এলাকায় প্রচন্ড যানজট লেগে থাকে। এই সমস্ত যানবাহন নিয়ন্ত্রণের জন্য এলাকা ভিত্তিক লাইনম্যান নিয়োগ করে যান চলাচল নিয়ন্ত্রণ করা হয়।

প্রতিবাদ লিপিতে আরও বলা হয়েছে, বাংলাদেশ পণ্য পরিবহণ এজেন্সি মালিক সমিতি বা মোহাম্মদ হাসান পিল্লু পন্যবাহী যানবাহন থেকে কোন প্রকার চাঁদাবাজির সাথে কখনও জড়িত ছিল না।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ