Inqilab Logo

ঢাকা, সোমবার , ০৯ ডিসেম্বর ২০১৯, ২৪ অগ্রহায়ণ ১৪২৬, ১১ রবিউস সানি ১৪৪১ হিজরী

চরফ্যাশনে আতশবাজির আগুনে যুবকের মৃত্যু

ভোলা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০১৯, ১২:০২ এএম


ভোলার চরফ্যাশন উপজেলায় লক্ষ্মীপূজার আতশবাজির আগুনে দগ্ধ হয়ে মো. আমজাদ হোসেন (৩০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

গতকাল সকালে বরিশাল থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে তার মৃত্যু হয়। নিহত আমজাদ চরফ্যাশন শহরের জনতা রোডের আয়ুর্বেদিক চিকিৎসক মো. ফারুক কবিরাজের ছেলে।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, রোববার বিকেল সাড়ে ৩টার দিকে মো. আমজাদ হোসেন চরফ্যাশন শহরের জনতা রোডের তাদের ওষুধের দোকানের পিছনে কাজ করতেছিল। এসময় ওই দোকানের পাশেই হিন্দু ধর্মালম্বীরা লক্ষ্মীপূজা উপলক্ষে আতশবাজি ফুটায়। এতে আতশবাজির আগুন এসে আমজাদের শরীরের বিভিন্ন অঙ্গ ঝলসে যায়। পরে বাজারের লোকজনের সহযোগিতায় তাকে উদ্ধার করে চরফ্যাশন হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সেখান থেকে ঢাকায় নেয়ার পথে গতকাল সকালে আমজাদের মৃত্যু হয়।

চরফ্যাশন থানার ওসি মো. সামসুল আরেফিন বলেন, আতশবাজিতে অতিরিক্ত বারুদ থাকায় সেটি এসে আমজাদের শরীর ঝলসে দেয়। নিহতের লাশ ঢাকা থেকে চরফ্যাশন আনা হচ্ছে। আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। বিষয়টি নিয়ে তদন্ত চলছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ