Inqilab Logo

ঢাকা, রোববার , ১৭ নভেম্বর ২০১৯, ০২ অগ্রহায়ণ ১৪২৬, ১৯ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

ছাত্রদলের অর্ধশতাধিক নেতাকর্মীর নামে মামলা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০১৯, ১২:০২ এএম

দলীয় সমাবেশের আগে পুলিশের ওপর হামলার অভিযোগে কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামলসহ অর্ধশতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে মামলা করেছে পুলিশ। গতকাল রাজধানীর পল্টন থানায় এই মামলা করা হয়। 

ছাত্রদল সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল বলেন, দীর্ঘ এক যুগেরও বেশি সময় সময় ধরে বাংলাদেশে একটি ভীতিকর পরিস্থিতি তৈরি হয়েছে। যেখানে কোন রাজনৈতিক পরিবেশ নেই। মানুষের কথা বলা অধিকার নেই। ভোটের অধিকার নেই। কাউকে কোন সভা সমাবেশ করার সুযোগ দেয়া হচ্ছে না। আমরা ইদানিং বিভিন্ন দলীয় কর্মসূচি পালন করতেছি। এতেই সরকার ভয় পেয়ে গেছে। তাই তারা আমাদের কন্ঠকে রোধ করতে চাচ্ছে। আমাদের ভয় দেখাতে চাচ্ছে। আর এজন্যই আমাদের নামে মামলা দেয়া হয়েছে। আমরা এসব মামলায় মোটেও ভয় পাই না। আমি দলের পক্ষ থেকে এই ঘটনার তীব্র নিন্দা জানাই।
উল্লেখ্য, ছাত্রদল নেতাদের বিরুদ্ধে অভিযোগ গত শনিবার নয়াপল্টনে বিএনপির সমাবেশ শুরু হওয়ার আগে পুলিশের ওপর হামলা চালায় ছাত্রদল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ