Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রধানমন্ত্রীর অশ্লীল ছবি ফেসবুকে পোষ্ট করায় গোবিন্দগঞ্জে ২ যুবক আটক

প্রকাশের সময় : ১৭ জুন, ২০১৬, ১২:০০ এএম

গোবিন্দগঞ্জ(গাইবান্ধা)উপজেলা সংবাদদাতা : প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবির সঙ্গে অশ্লীল ছবি লাগিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রকাশের অভিযোগে গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানা পুলিশ মো: বায়েজিদ মন্ডল (২৮) ও রুবেল মিয়া (২৭) নামে দুই যুবককে আটক করেছে।
গোবিন্দগঞ্জ উপজেলার রাজাহার ইউনিয়নের রাজাবিরাট বাজার এলাকার নিজ বাড়ি থেকে শুক্রবার ভোর রাতে তাদের আটক করা হয়। আটক রায়েজিদ মিয়া গোবিন্দগঞ্জ উপজেলার রাজাহার ইউনিয়নের রাজাবিরাট বাজার এলাকার আবদুল বারিক মন্ডলের ছেলে ও রুবেল মিয়া একই গ্রামের আবুল খায়েরের ছেলে। আটক বায়েজিদের রাজাবিরাট বাজারে মুদি দোকান রয়েছে।
গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মোজাম্মেল হক বিষয়টি নিশ্চিত করে জানান, রায়েজিদ ও রুবেল মিয়া যোগসাজশ করে তাদের মোবাইল ফোনে প্রধানমন্ত্রীর ছবির সঙ্গে একটি অশ্লীল ছবি লাগিয়ে নিজের আইডি ব্যবহার করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রকাশ করে। এমন অভিযোগ পেয়ে তাদেরকে আটক করা হয়। এ ঘটনায় তাদের বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনে মামলা হয়েছে। বিকেলে তাদের আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ