Inqilab Logo

ঢাকা, বুধবার , ২০ নভেম্বর ২০১৯, ০৫ অগ্রহায়ণ ১৪২৬, ২২ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

মঠবাড়িয়ায় প্রধান শিক্ষকের অপসারনের দাবীতে শিক্ষার্থীদের আন্দোলন

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০১৯, ১২:৫৫ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়ায় ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান কে.এম লতীফ ইনস্টিটিউশনের প্রধান শিক্ষক মোঃ মোস্তাফিজুর রহমানের বিরুদ্ধে সীমাহীন দুর্ব্যবহার, অনৈতিকভাবে শিক্ষার্থীদের মারধরসহ নানা অনিয়মের অভিযোগে তার অপসারন দাবিতে দ্বিতীয় দিনের মত শিক্ষার্থীরা বিক্ষোভ সমাবেশ করেছে।
আজ মঙ্গলবার সকালে বিক্ষুব্দ শিক্ষার্থীরা (আংশিক) ক্লাস বর্জন করে প্রধান শিক্ষকের অবিলম্বে অপসারন দাবিতে পৌর ভবনের সামনে টায়ারে আগুন জ্বালিয়ে অবস্থান নিয়েছে।
বিক্ষুব্দ শিক্ষার্থীদের অভিযোগ, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোস্তাফিজুর রহমান শিক্ষার্থীদের অনৈতিকভাবে মারধর করেন ও অকথ্য গালি দেন। সম্প্রতি ৮ম শেণী পড়–য়া এক শিক্ষার্থীকে তুচ্ছ কারনে স্কুল ক্যাম্পাসের বাইরে মারধর করেন।
গতকাল সোমবার সকালেও শিক্ষার্থীরা (আংশিক) স্কুল ক্যাম্পাস থেকে বিক্ষোভ মিছিল করে উপজেলা পরিষদ চত্বরে অবস্থান নেয়। এসময় বিক্ষুব্দ শিক্ষার্থীরা প্রধান শিক্ষকের বিরুদ্ধে নানা অভিযোগ তুলে বিক্ষোভ প্রদর্শন করে। প্রায় দুই ঘন্টাব্যাপী এ বিক্ষোভ চলাকালে শিক্ষার্থীদের দাবির প্রতি সংহতি জানিয়ে ওই বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীরা সেখানে সমবেত হন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিক্ষোভ


আরও
আরও পড়ুন