Inqilab Logo

ঢাকা, শুক্রবার , ২২ নভেম্বর ২০১৯, ০৭ অগ্রহায়ণ ১৪২৬, ২৪ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

বরিশালে ভুয়া ডাক্তারের জেল জরিমানা

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০১৯, ৪:৫৮ পিএম

বরিশালের বাকেরগঞ্জ-এর সিনেমা হল বাজারে কথিত চেম্বার থেকে ভূয়া ডাক্তার মোঃ রফিকুল ইসলাম(৩৮)কে র‌্যাব-৮ আটক করার পরে নির্বাহী ম্যাজিষ্ট্রেট এক বছরের কারাদন্ড ও ২লাখ টাকা জরিমানা ধার্য করেছে। মঙ্গলবার সকালে নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ তরিকুল ইসলাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে-এর আবাসিক চিকিৎসক ডাঃ আকিল আল ইসলাম-এর উপস্থিতিতে মোবাইল কোর্ট পরিচালনাকালে ঐ ভুয়া ডাক্তার এর সার্টিফিকেটের কথা জিঞ্জেস করলে সে কোন সদুত্তর দিতে পারেনি। এসময় সে কোন বৈধ কাগজপত্র প্রদর্শনে ব্যর্থ হয়।
ভ’য়া চিকিৎসক মোঃ রফিকুল ইসলাম বিগত ২ মাস ধরে বাকেরগঞ্জের ঐ বাজারে একটি প্রশিক্ষণ কেন্দ্র খুলে ও প্রায় দুশ মহিলাকে প্রাথমিক চিকিৎসা প্রশিক্ষণ দিয়ে আসছিল। এরই প্রেক্ষিতে মোবাইল কোর্ট পরিচালনা করে তাকে ঐ জেল জরিমানা করা হয় বলে র‌্যাবÑ৮ এর তরফ থেকে বলা হয়েছে। শাস্তি প্রদানের পরে রফিকুলকে সরাসরি বরিশাল কেন্দ্রীয় কারাগারে পাঠান হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জরিমানা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ