Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ০৪ আগস্ট ২০২০, ২০ শ্রাবণ ১৪২৭, ১৩ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে: নৌ প্রতিমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০১৯, ৬:০৬ পিএম

‘বঙ্গবন্ধু দেশকে মাথা উঁচু করে দাঁড়ানোর প্রচেষ্টা নিয়েছিলেন। কিন্তু স্বাধীনতাবিরোধী চক্র বঙ্গবন্ধুকে হত্যা করে দেশকে পিছিয়ে দিয়েছিল। এখন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দেশকে উন্নয়নের ধারায় ফিরিয়ে এনে নির্দিষ্ট লক্ষ্য নিয়ে কাজ করছেন। তার নেতৃত্বেই দেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে।- মঙ্গলবার চট্টগ্রামে ন্যাশনাল মেরিটাইম ইন্সটিটিউটে (এনএমআই) চট্টগ্রাম এনএমআই'র ২০তম এবং মাদারীপুর শাখার নবম ব্যাচের রেটিংসদের শিক্ষা সমাপনী অনুষ্ঠানে নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এসব কথা বলেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দশ বছরের শাসনামলে দেশের নৌপরিবহন সেক্টরে অভূতপূর্ব সাফল্য অর্জিত হয়েছে। মেরিটাইম সেক্টরকে শেখ হাসিনা উচ্চমাত্রায় নিয়ে গেছেন। রেটিংসদের মাধ্যমে এসব সাফল্য বিশ্ববাসী জানতে পারবে।

আওযামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে সরকার দেশের সব সেক্টরের উন্নয়নে কাজ করছে। বাংলাদেশ স্বল্পোন্নত থেকে উন্নয়নশীল দেশে উত্তরণের যোগ্যতা অর্জন করেছ। এক্ষেত্রে নৌ সেক্টরেরও ভূমিকা রয়েছে। এনএমআইর প্রশিক্ষণের গুণগতমান আন্তর্জাতিক স্বীকৃতিপ্রাপ্ত বলে জানান তিনি।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন এনএমআইরর অধ্যক্ষ মেরিন ক্যাপ্টেন ফয়সাল আজিম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নৌ প্রতিমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ