Inqilab Logo

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সুন্দরবনে ভোলা নদী থেকে ট্রলার মালিকের লাশ উদ্ধার

মোরেলগঞ্জ (বাগেরহাট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০১৯, ১২:০২ এএম

পূর্ব-সুন্দরবন বিভাগের গুলিশাখালী টহলফাঁড়ি এলাকার ভোলা নদীতে নিখোঁজ মনোয়ার হাওলাদারের (৪৫) লাশ উদ্ধার করেছে তার স্বজনরা। গতকাল মঙ্গলবার সকালে ভোলা নদীর হাড়িরটিলা খালের মোহনা থেকে তার লাশ উদ্ধার করা হয়। মনোয়ার হাওলাদার বাগেরহটের মোরেলগঞ্জ উপজেলার গুলিশাখালী গ্রামের মোনাফছের হাওলাদারের ছেলে।

গত রোববার দিবাগত রাত ১ টার দিকে সে নিখোঁজ হয়। এ সময় তিনি মোংলা থেকে কাঠ কাটিয়ে নিজের ট্রলার করে বাড়ি ফিরছিলেন।
মনোয়ারের ২য় স্ত্রী ময়না বেগম জানান, রাত সাড়ে ১১ টায় স্বামী মনোয়ারের সাথে ফোনে কথা হয়েছে। রাত দেড়টার পরে আর ফোন রিসিভ হয়নি। সকালে শুনতে পাই গুলিশাখালী ফরস্ট ক্যাম্পর কাছে কাঠবোঝাই ট্রলার, মোবাইল ফোন পড়ে রয়েছে। এ সম্পর্কে গুলিশাখালী ফরেস্ট স্টেশনের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আফছার উদ্দিন বলেন, মধ্যরাতে মনোয়ারের ট্রলারটি ভাসতে ভাসতে এসে ক্যাম্পের সামনে আটকে থাকে। ট্রলারে মনোয়ারের মোবাইল ফোনটিও পাওয়া যায়। মোরেলগঞ্জের ফায়ার সার্ভিসের একটি ইউনিট ও বনবিভাগের সদস্যরা গত সোমবার বেলা ৯টা থেকে মনোয়ারের সন্ধানে তল্লাশি শুরু করে।

মোরেলগঞ্জ থানার পরিদর্শক কেএম আজিজুল ইসলাম জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ