Inqilab Logo

ঢাকা, শনিবার , ২৩ নভেম্বর ২০১৯, ০৮ অগ্রহায়ণ ১৪২৬, ২৫ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

শীঘ্রই এক সঙ্গে দেখা যাবে ক্যাটরিনা কাইফ ও বিদ্যা বালানকে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০১৯, ৮:৫৯ পিএম

বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফকে সর্বশেষ দেখা গিয়েছে ‘ভারত’ সিনেমাতে। এতে ক্যাটের বিপরীতে অভিনয় করেছেন সালমান খান। বর্তমানে ক্যাটরিনা ব্যস্ত তার পরবর্তী সিনেমা ‘সূর্যবংশী’র কাজে। এই সিনেমাতে অভিনেত্রীর বিপরীতে আছেন অক্ষয় কুমার। অন্যদিকে ‘মিশন মঙ্গল’ মুক্তি পেয়েছে কয়েকদিন হলো। এই সিনেমাতে অক্ষয়ের বিপরীতে অভিনয় করেছেন বিদ্যা বালান।

শোনা যাচ্ছে অক্ষয়ের দুই সিনেমার দুই নায়িকা এক হতে চলেছেন। খুব শীঘ্রই ক্যাটরিনা কাইফ এবং বিদ্যা বালান একটি সিনেমাতে অভিনয় করতে চলেছেন। সিনেমাটি প্রযোজনা করবেন আনন্দ এল. রাই। এটি পরিচালনা করবেন নবাগত অনিরুদ্ধ গণপতি। জানা যায়, ক্যাটরিনা এরই মধ্যে সিনেমাটি করার জন্য সম্মতি দিয়েছেন। একই সঙ্গে সমান্তরাল আরেকটি চরিত্রের জন্য বিদ্যাকে প্রস্তাব দেওয়া হয়েছে। সিনেমাটির স্ক্রিপ্ট এখন চূড়ান্ত পর্যায় রয়েছে।

এদিকে সম্প্রতি ‘সূর্যবংশী’ সিনেমার শুটিং সেটে ক্যাটরিনা জানান, তিনি নারী পুলিশের চরিত্রে কাজ করতে আগ্রহী। তাই ধারণা করা হচ্ছে, আনন্দের সিনেমাটিতে হয়তো পুলিশ রূপে দেখা যাবে তাকে।
আনন্দ এল. রাইয়ের সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ছিল ‘জিরো’। এতে শাহরুখের বিপরীতে অভিনয় করেন আনুশকা শর্মা। এই সিনেমার একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যায় ক্যাটরিনাকেও।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন