Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

দেশ পরিচালনার যোগ্যতা অর্জন করতে হবে শিক্ষার্থীদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০১৯, ১২:২০ এএম

 শিক্ষার্থীদের দেশ পরিচালনার যোগ্যতা অর্জন করতে হবে। সুশিক্ষিত নাগরিক হিসেবে নিজেকে গড়ে তুলে দেশের কল্যাণে নিয়োজিত করতে হবে। গতকাল (মঙ্গলবার) নগরীর হোটেল আগ্রাবাদে চিটাগাং কাস্টমস সিএন্ডএফ এজেন্টস এসোসিয়েশন আয়োজিত এসোসিয়েশনের সদস্যদের কৃতী সন্তানদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য (শুল্ক নীতি ও আইসিটি) সৈয়দ গোলাম কিবরিয়া একথা বলেন।

এতে সভাপতিত্ব করেন এসোসিয়েশনের সভাপতি এ কে এম আকতার হোসেন। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে চট্টগ্রাম কাস্টম কমিশনার মোহাম্মদ ফখরুল আলম বলেন, এসএসসি ও এইচএসসি পরীক্ষায় কৃতিত্ব অর্জনের পেছনে সবচেয়ে বড় ভূমিকা মায়েদের।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোঃ আলতাফ হোসেন চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক কাজী মাহমুদ ইমাম, সমাজ কল্যাণ সম্পাদক শিহাব চৌধুরী প্রমুখ। পরে প্রধান অতিথি ৬৪ জন শিক্ষার্থীকে ক্রেস্ট, সনদ ও বৃত্তি প্রদান করেন।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ