Inqilab Logo

ঢাকা রোববার, ২০ সেপ্টেম্বর ২০২০, ০৫ আশ্বিন ১৪২৭, ০২ সফর ১৪৪২ হিজরী

টিনেজ বালিকার সঙ্গে সম্পর্কের আশায়...

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০১৯, ১২:১৬ পিএম

একজন টিনেজ বালিকার সঙ্গে যৌন সম্পর্ক স্থাপন করতে ৩৫০ মাইল পথ পাড়ি দিয়েছেন ৩২ বছর বয়সী টমি লি জেনকিনস। ঠিকই তিনি ওই বালিকার শহরে এসে পৌঁছেছেন। কিন্তু ওই বালিকার সঙ্গে তার সাক্ষাত হওয়ার আগে, তার সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপনের পরিবর্তে ঠাঁই হয়েছে জেলে। আসলে তিনি যুক্তরাষ্ট্রের গোয়েন্দা সংস্থা এফবিআইয়ের জালে পা দিয়েছিলেন। পুলিশের সোর্স হিসেবে তার সঙ্গে যোগাযোগ হয়েছিল ওই টিনেজ বালিকার।

কর্তৃপক্ষ বলছে, টমি লি জেনকিনসের বাড়ি যুক্তরাষ্ট্রের ইন্ডিয়ানার হোয়াইটটাউনে। তার সঙ্গে যোগাযোগ হয় ১৪ বছর বয়সী একজন বালিকা কিলি’র। কিলির বাড়ি উইসকনসিনে।

এ সময়ে তিনি খুব সহজেই তার সঙ্গে ম্যাসেজ বিনিময় শুরু করেন। দ্রæততায় সম্পর্ক গড়ে ওঠার পর তিনি কিলির সঙ্গে সাক্ষাত করতে চান। এ খবর দিয়ে বৃটেনের অনলাইন দ্য ইন্ডিপেন্ডেন্ট বলছে, প্রসিকিউটরদের দাবি কিলি তার অনুরোধের জবাবে বলেছিল তার বয়স মাত্র ১৪ বছর। জবাবে জেনকিনস বলেছিলেন, এতে কোনো সমস্যা নয়। তার ম্যাসেজ ছিল এ রকম- তুমি আমার চিরদিনের প্রিয়তমা হবে। আমার এমন লোকজন আছে, যারা কাগজপত্রের মাধ্যমে বৈধতার বিষয়টি ঠিকঠাক করবে।
তাকে কিলি জানায়, তার সঙ্গে সাক্ষাত করার জন্য সে ইন্ডিয়ানায় যেতে পারবে না। এ কথা বলার পর জেনকিনস তার যাত্রা শুরু করেন। কখনো বাসে করে। কখনো পায়ে হেঁটে পাড়ি দেন। পৌঁছে যান উইসকনসিনে উইনেবাগো কাউন্টিতে।

এখানে আসার আগে পর্যন্ত তিনি বুঝতে পারেন নি যে, যে কিলির সঙ্গে তিনি কথা বলেছেন, শারীরিক সম্পর্ক স্থাপন করতে চেয়েছেন তিনি উইনেবাগো কাউন্টির শেরিফ অফিসের একজন সদস্য। জেনকিনস সেখানে হাজির হতেই তাকে গ্রেপ্তার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুক্তরাষ্ট্র


আরও
আরও পড়ুন