Inqilab Logo

ঢাকা, শুক্রবার , ২২ নভেম্বর ২০১৯, ০৭ অগ্রহায়ণ ১৪২৬, ২৪ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

মঠবাড়িয়ায় রাতের আঁধারে ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে রাস্তায় ফেলে রাখলো দুর্বৃত্তরা

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০১৯, ১:০২ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়ায় মিরুখালী ইউনিয়নের বড় শৌলা গ্রামে মঙ্গলবার রাতে জাহিদুল হোসেন নাসিরুল খানকে (২১) কুপিয়ে জখম করে রাস্তায় ফেলে রেখে যায় দুর্বৃত্তরা। গুরুতর আহতাবস্থায় নাসিরুলকে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পর অবস্থা গুরুতর হওয়ায় কর্তব্যরত চিকিৎসক রাতেই বরিশাল শেকাচিম হাসপাতালে প্রেরণ করেন। বড়শৌলা গ্রামের মোশাররফ হোসেন খানের ছেলে জাহিদুল মিরুখালী ইউনিয়ন ছাত্রলীগের কর্মী।

জানাযায়, মঙ্গলবার সন্ধার পর নাসিরুল মুসললীবাড়ি থেকে বাড়ি ফেরার পথে টেকনিক্যাল কলেজের সামনের সড়কে ওত পেতে থাকা দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে তাকে মাথা, হাত ও পায়ে এলোপাথাড়ি কুপিয়ে গুরুতর আহত করে রাস্তার ওপর ফেলে রেখে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।

মঠবাড়িয়া থানার ওসি মো. মাসুদুজ্জামান মিলু জানান, ঘটনায় জড়িতদের ধরতে পুলিশি তৎপরতা রয়েছে। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।

 


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিরোজপুর

১৬ অক্টোবর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ