Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০, ২৭ শ্রাবণ ১৪২৭, ২০ যিলহজ ১৪৪১ হিজরী

ঈশ্বরগঞ্জে ছুরিকাঘাতে এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০১৯, ২:২৮ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে এসএসসি নির্বাচনী পরীক্ষায় অংশ গ্রহন করতে যেয়ে স্কুলের সামনে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে গুরুত্বর আহত শিক্ষার্থী জায়েদুল ইসলাম ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারাগেছে। এ ঘটনায় নিহতের মা নূরজাহান বাদি হয়ে ১১ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও ১০/১১ জনকে আসামি করে ঈশ্বরগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। মামলার ১নং আসামী ঈশ্বরগঞ্জ কলেজ শাখা ছাত্রলীগের সাবেক আহব্বায়ক মশিউর রহমান কাঞ্চনকে আটক করেছে পুলিশ।

জানা যায়,মঙ্গলবার প্রতিশ্রুতি মডেল স্কুলের ছাত্র জাহিদুল ইসলাম এসএসসি নির্বাচনী পরীক্ষায় অংশ গ্রহণ করতে স্কুলের সামনে পৌছতেই কয়েকজন দুর্বৃত্ত মুখে কালো কাপড় বেঁধে জায়েদুল ইসলাম (১৫) কে ছুরিকাঘাত করে। এতে সে গুরুতর আহত হয়। পরে পরিবারের লোকজন তাকে চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। রাতে তার অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় ভোর রাতেই সে মারা যায়। জাহিদুল দত্তপাড়া গ্রামের রফিকুল ইসলামের পুত্র।

মামলার এজাহার ও পারিবারিক সূত্রে জানা যায়, জায়েদুলের সাথে আন্তস্কুল ফুটবল খেলা নিয়ে কিছুদিন পূর্বে সহপাঠী মেহেদী ও মনিরের বিবাদ হয়। এর জের হিসেবেই এ ঘটনা ঘটে। জাহিদুলের মৃত্যুর সংবাদে স্থানীয় এলাকাবাসী মঙ্গলবার রাতে শহরে বিক্ষোভ প্রদর্শন করে। বুধবার সকালে নিরাপত্তায় বজায় রাখার স্বার্থে শহরের বিভিন্ন পয়েন্টে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়।

ঈশ্বরগঞ্জ থানার ওসি আহমেদ কবীর হোসেন জানান, অতিরিক্ত পুলিশ সুপার এস এ নেওয়াজী ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এঘটনায় মামলা হয়েছে। আসামিদের আটকের চেষ্টা চলছে।

 


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ময়মনসিংহ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ