Inqilab Logo

ঢাকা, বুধবার , ১৩ নভেম্বর ২০১৯, ২৮ কার্তিক ১৪২৬, ১৫ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

রামুতে ভূয়া জন্ম সনদ দিয়ে ভোটার হওয়ার চেষ্টা

এক যুবককে ১০ হাজার টাকা জরিমানা

রামু (কক্সবাজার) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০১৯, ৩:১৪ পিএম

রামু উপজেলার খুনিয়াপালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বারের স্বাক্ষর জাল করে ভূয়া জন্ম নিবন্ধনে ভোটার হওয়ার চেষ্টার অভিযোগে রাহমতুল আমিন নামে এক যুবককে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। বুধবার (১৬ অক্টোবর) বেলা ১২ টায় রামু উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রনয় চাকমা ওই যুবক কে দণ্ডবিধি ১৮৬০ এর ২৯১ দ্বারা মোতাবেক ওই জরিমানা করেন।

জানাগেছে, খুনিয়াপালং ইউনিয়নে ভোটার হালনাগাদ কার্যক্রম চলাকালীন ওই যুবকের প্রদত্ত নিবন্ধন দেখে উপস্হিত জাতীয় গোয়েন্দা সংস্হা রামুতে কর্মরত প্রতিনিধি সহ বাছাই কমিটির সদস্যদের সন্দেহ হয়। তখন তাকে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে নিয়ে যাওয়া হলে এই দন্ড দেয়া হয়। দন্ডপ্রাপ্ত যুবক খুনিয়া পালং ইউনিয়নের পুর্ব ধেছুয়াপালং গ্রামের হোছন আহমদের পুত্র বলে জানাগেছে।

রাহমতুল আমিন জানান জানায়, উখিয়ার মরিচ্যা বাজারস্হ পাবলিক মিডিয়া নামক কম্পিউটারের দোকান থেকে সে জাল নিবন্ধন টি সংগ্রহ করেছে।

 


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কক্সবাজার

১৭ অক্টোবর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ