Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার , ১২ নভেম্বর ২০১৯, ২৭ কার্তিক ১৪২৬, ১৪ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

মোরেলগঞ্জে নিখোঁজের ২৪ ঘন্টা পরে নদী থেকে কৃষকের লাশ উদ্ধার

মোরেলগঞ্জ (বাগেরহাট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০১৯, ৩:৫৪ পিএম

বাগেরহাটের মোরেলগঞ্জে ট্রলার থেকে পড়ে নিখোঁজের একদিন পর কৃষক অমলেশ বাছাড়ের(৪৮) মরদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার বেলা ১১টার দিকে ফায়ার সার্ভিসের একটি ইউনিট মোরেলগঞ্জের কেওড়া নদীতে ভাষমান অবস্থায় তার মরদেহ উদ্ধার করে। নিহত অমলেশ বাছাড় উপজেলার উত্তর ফুলহাতা গ্রামের কুমুদ বাছাড়ের ছেলে।

অমলেশ মঙ্গলবার বেলা ১০টার দিকে তার মাকে সাথে নিয়ে ট্রলার যোগে বোনের বাড়ি যাচ্ছিলেন। ওই সময় তিনি নদীতে পড়ে নিখোঁজ হন। অমলেশের স্ত্রী ও ৯ বছর বয়সী একটি ছেলে সন্তান রয়েছে।

অমলেশের স্ত্রী স্বপ্না বাছাড় অভিযোগ করে বলেন, তার স্বামী(অমলেশ) নদীতে পড়ার পরে ট্রলার চালক রিপন ট্রলার থামায়নি। কিছুক্ষুণ পরে আমার স্বাশুড়িকে (অমলেশের মাকে) নদীর চরে নামিয়ে দিয়ে রিপন ট্রলার নিয়ে চলে যায়।

মোরেলগঞ্জ থানার পরিদর্শক (ওসি) কে এম আজিজুল ইসলাম জানন, বুধবার ফায়ার সার্ভিসের সহযোগীতায় অমলেশ বাছাড়ের লাশ উদ্ধার হয়েছে। এ বিষয়ে আজ থানায় অপমৃত্যু মামলা হয়েছে। তার মৃত্যুর সঠিক কারন নির্নয়ের জন্য পোষ্ট মর্টেম করাতে লাশ বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 

 


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ