Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭, ২৪ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

ভারতীয় কুখ্যাত মাদক ও চোরাকারবারী বিজিবির হাতে আটক

ঝিনাইদহ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০১৯, ৪:৩৯ পিএম

ভারতের কুখ্যাত মাদক ব্যবসায়ী জাবের মালিথা (৪২) বিজিবির হাতে আটক হয়েছে। মঙ্গলবার রাতে মহেশপুরের খালিশপুর ৫৮ ব্যাটালিয়ন বিজিবি সদস্যরা তাকে অভিযান চালিয়ে চুয়াডাংগার জীবননগর উপজেলার গয়েশপুর উত্তরপাড়া থেকে আটক করে।

এ সময় তার কাছ থেকে ২০ গ্রাম হেরোইন, বাংলাদেশী মোবাইল সিম ও ভারতীয় পাসপোর্ট জব্দ করা হয়। জাবের মালিথা ভারতের নদীয়ার কৃষ্ণগঞ্জ উপজেলার মেটেরী গ্রামের সাহার আলী মালিথার ছেলে।

খালিশপুরের ৫৮ বিজিবির সহকারী পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম খাঁন প্রেরিত এক ই-মেইল বার্তায় বলা হয় গয়াসপুর গ্রামের একটি পুকুরের ধারে জাবের মালিথা অবস্থান করছিল। এ খবর পেয়ে ৫৮ বিজিবির অধীনস্থ গয়েশপুর বিওপির টহলদল সীমান্তের মেইন পিলার ৬৯ হতে ৪০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে গয়েশপুর উত্তরপাড়া থেকে তাকে আটক করতে সমর্থ হয়। আটক জাবেরকে বুধবার দুপুরে মাদকদ্রব্য, মোবাইল এবং ভারতীয় পাসপোর্টসহ জীবননগর থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়।

উল্লেখ্য, জাবের মালিথা সীমান্ত এলাকা দিয়ে দীর্ঘদিন যাবত হেরোইন, গাঁজা, মদ, ফেন্সিডিল, ইয়াবা ট্যাবলেটসহ অন্যান্য মাদকদ্রব্য পাচার করে আসছে।

 


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঝিনাইদহ

১৩ মার্চ, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ