Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০, ২৭ শ্রাবণ ১৪২৭, ২০ যিলহজ ১৪৪১ হিজরী

নাজিরপুরে মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে বিক্ষোভ মিছিল

নাজিরপুর (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০১৯, ৪:৫১ পিএম

পিরোজপুরের নাজিরপুরে মাটিভাঙ্গা ইউনিয়নের ইউপি সদস্য রেদওয়ানুল ইসলাম রিজন এর বিরুদ্ধে সন্ত্রাস, চাঁদাবাজ, মাদক ব্যবসা ও জুয়া খেলার অভিযোগে এলাকাবাসী বিক্ষোভ মিছিল করেছে। পাশাপাশি তারা মাটিভাঙ্গা ইউনিয়নের ইউপি সদস্য রিজন মেম্বরকে গ্রেফতারের দাবী জানান। গতকাল মঙ্গলবার সকালে মাটিভাঙ্গা ইউনিয়নের ইউনিয়ন পরিষদের ছাদে ইঞ্জিনিয়ার নজরুল ইসলাম সোহেল তার এক সুপারি ব্যবসায়ীকে ডাকতে গেলে রিজন মেম্বর এর নেতৃত্বে জুয়ার আসর দেখতে পায় এবং সুপারি ব্যবসায়ীকে ডাকাডাকি করলে মাদকাসক্ত রিজন মেম্বর ইঞ্জিনিয়ার নজরুল ইসলাম সোহেলকে বেধড়ক মারধর করে। তারই প্রতিবাদে মঙ্গলবার বিকাল ৫.০০ টার দিকে নাজিরপুর উপজেলার মাটিভাঙ্গা ইউনিয়নের তারাবুনিয়া গ্রামের তারাবুনিয়া বাজারে রিজন মেম্বর এর বিরুদ্ধে বিক্ষোভ মিছিল বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

এলাকাবাসী মিছিলে অভিযোগ করে বলেন রিজন মেম্বর ও তার লোকজন দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা, জুয়ার আসর ও চাঁদাবাজি করে আসছে। পরে বিক্ষোভকারীরা তারাবুনিয়া বাজারের আওয়ামীলীগ কার্যালয়ের সামনে এক প্রতিবাদ সমাবেশ করেন । এতে বক্তব্য রাখেন মাটিভাঙ্গা ইউনিয়ন যুবলীগের সভাপতি সিদ্দিকুর রহমান, হিরু রহমান ফরাজী ইউপি সদস্য ও ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি ও স্থানীয় নেতৃবৃন্দ। বক্তারা বলেন, তারাবুনিয়া বাজারের আশেপাশে এলাকায় ইদানীং মাদকের ব্যাপক ছড়াছড়ি ও জুয়া খেলা চলছে। এসবই রিদওয়ানুল ইসলাম রিজন মেম্বর এর ছত্রছায়ায় চলছে। কিশোর থেকে শুরু করে যুবক ও বৃদ্ধরাও মাদকাসক্ত হয়ে পড়েছে। এতে করে সমাজ ধ্বংসের দিকে চলে যাচ্ছে। তারাবুনিয়া এলাকার ইউপি সদস্য রিজন মেম্বর একজন মাদক ব্যবসায়ী, ফেনসিডিল, বিয়ার, ইয়াবাসহ বিভিন্ন ধরণের মাদকের ব্যবসা করে আসছে। এলাকাবাসী প্রতিবাদ করলে রিজন মেম্বর দ্বারা তাদের হামলার স্বীকার হতে হয়। রিজন মেম্বর এর কারণেই ছিনতাই,মারপিটসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড ঘটে চলছে। তাই তারাবুনিয়া গ্রামে রিজন মেম্বরকে অবাঞ্ছিত ঘোষণা করলাম। এ গ্রামে তার কোনো ঠাঁই হবে না।

 


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিরোজপুর

১৬ অক্টোবর, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ