Inqilab Logo

ঢাকা রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ১৩ রবিউস সানি ১৪৪২ হিজরী

দুর্নীতিবাজ দল হিসেবে বিএনপি এখন প্রতিষ্ঠিত: মাহবুব-উল আলম হানিফ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০১৯, ৬:১০ পিএম

‘২০১৩ সাল থেকে খালেদা জিয়া কতবার আওয়ামী লীগ সরকারের পতনের আন্দোলনের ডাক দিয়েছেন দেশবাসী তা দেখেছে। দেখতে দেখতে ৭ বছর পার হলেও বিএনপির আন্দোলন মাঠে গড়াইনি। বিএনপির নেতাদের কথা জনগণ এখন আর আমলেও নেয় না। কারণ জনগণ জানে বিএনপির কথা ছাড়া কিছু করার নেই।’- কুষ্টিয়া সার্কিট হাউসের নতুন ভবনের ভিত্তি প্রস্তর উদ্বোধন শেষে আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এসব কথা বলেছেন।

তিনি বলেন, আদালতের মাধ্যমে দুর্নীতিবাজ দল হিসেবে বিএনপি এখন প্রতিষ্ঠিত। যখন কোনো ব্যক্তি বা দল ক্ষমতা হারিয়ে ফেলে তখন তাদের মুখের আস্ফালনই শান্তনা খোঁজার মাধ্যম।

বুধবার বেলা ১১টায় কুষ্টিয়া সার্কিট হাউসের নতুন ভবনের ভিত্তিপ্রস্তর উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে হানিফ এ সব কথা বলেন।
তিনি বলেন, কাজের প্রতি দায়িত্বশীল হলেই সফলতা আসবে। আমাদের প্রত্যেকের পরিশ্রম ও আন্তরিকতায় সফলতার সঙ্গে এগিয়ে যাচ্ছে জেলার উন্নয়নমূলক প্রকল্পের কাজ। এ সব কাজ বাস্তবায়নে আপনার সমস্যা যদি আপনি সৃষ্টি করেন তা কোনোভাবেই মেনে নেয়া হবে না।

হানিফ বলেন, নিজের ওপর অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করতে হবে। উন্নয়নমূলক কাজের প্রতি দায়িত্বশীল হলে সফলতা আসবেই। সঠিকভাবে তদারকী দায়িত্ব পালন করতে না পারলে সরে দাঁড়াতে হবে। কাজের প্রতি দায়িত্বহীনতার পরিচয় দিবেন না।

এ সময় উপস্থিত ছিলেন কুষ্টিয়া-১ আসনের সংসদ সদস্য আ. ক. ম. সরওয়ার জাহান বাদশা, কুষ্টিয়া-৪ আসনের সংসদ সদস্য সেলিম আলতাফ জর্জ, জেলা প্রসাশক আসলাম হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দীন খান, জেলা পরিষদের চেয়ারম্যান হাজী রবিউল ইসলাম প্রমুখ।



 

Show all comments
  • Nadim ahmed ১৬ অক্টোবর, ২০১৯, ৬:১৭ পিএম says : 0
    Your are mistaken Hanif! Not BNP, now Awami League is ruling the country, and not only the people of Bangladesh but the whole world knows that Awami League has established themselves as the most corrupted political party in the world.
    Total Reply(0) Reply
  • ahammad ১৬ অক্টোবর, ২০১৯, ৭:০৬ পিএম says : 0
    জনাব আপনারা কোন ধোয়া তুলসি,গত এগার বৎসর এদেশের জনগন তা হাড়ে হাড়ে বুঝতে আর নাকী নাই। মন্তনালয়,সচিবালয়,প্রশাসন,আদালত,শিখ্খাঙ্গন সব খানেই আপনারা তার প্রমান রেখেছেন। ইতিহাস স্বাখ্খী থাকবে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাহবুব-উল আলম হানিফ


আরও
আরও পড়ুন