Inqilab Logo

ঢাকা, শনিবার, ১১ জুলাই ২০২০, ২৭ আষাঢ় ১৪২৭, ১৯ যিলক্বদ ১৪৪১ হিজরী

ফোরজি নেটওয়ার্ক সম্প্রসারণ করলো বাংলালিংক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০১৯, ৬:১৭ পিএম

বাংলালিংক গ্রাহকদের নিরবচ্ছিন্ন সংযোগ ও উন্নত মানের ডিজিটাল সেবা প্রদানের লক্ষ্যে দেশব্যাপী ফোরজি নেটওয়ার্ক স¤প্রসারণ করেছে। স¤প্রতি বাংলালিংকের প্রায় এক হাজারটি সাইট ফোরজিতে আপগ্রেড করা হয়েছে। এছাড়া আরও ৪০০টি স্থানে সম্প্রসারণ করা হয়েছে বাংলালিংকের নেটওয়ার্ক কাভারেজ। বিশেষ এই উপলক্ষ্য উদযাপনে সম্প্রতি বাংলালিংক-এর প্রধান কার্যালয় টাইগার্স ডেনে একটি অনুষ্ঠান আয়োজন করা হয়। অনুষ্ঠানটিতে উপস্থিত ছিলেন বাংলালিংকের চিফ কমার্শিয়াল অফিসার উপাঙ্গা দত্ত, চিফ টেকনোলজি অফিসার পিয়েরে বউর্টস ওবায়েদ।

বাংলালিংকের চিফ কমার্শিয়াল অফিসার উপাঙ্গা দত্ত বলেন, আরও বেশি সংখ্যক গ্রাহককে উন্নত মানের বিভিন্ন ডিজিটাল সুবিধা দিতে বাংলালিংক প্রতিনিয়ত ফোরজি নেটওয়ার্ক সম্প্রসারণ করে চলেছে। এই ফোরজি প্রযুক্তি চালু ও নেটওয়ার্ক কাভারেজ সম্প্রসারণ আমাদের জন্য উল্লেখযোগ্য একটি অর্জন। এর মাধ্যমে প্রতিফলিত হয় কতোটা দ্রুততার সাথে আমরা দেশব্যাপী নেটওয়ার্ক বিস্তার করে চলেছি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাংলালিংক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ