Inqilab Logo

ঢাকা, বুধবার , ১৩ নভেম্বর ২০১৯, ২৮ কার্তিক ১৪২৬, ১৫ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

মির্জাপুরে আওয়ামীলীগ নেতার মৃত্যু

মির্জাপুর (টাঙ্গাইল) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০১৯, ৬:৪৬ পিএম

টাঙ্গাইলের মির্জাপুরের বানাইল ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আলী আজম খান (৫৬) ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। হৃদরোগে আক্রান্ত হয়ে বুধবার বিকেলে কুমুদিনী হাসপাতালে তার মৃত্যু হয়। এর আগে সকালে অসুস্থ হয়ে পড়লে তাকে কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়।
আলী আজম খান বানাইল ইউনিয়নের ভাবখন্ড গ্রামের মরহুম মকবুল মাষ্টারের ছেলে। ২০০৪ সাল থেকে ২০১৪ সাল পর্যন্ত তিনি বানাইল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতির দায়িত্ব পালন করেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী ১ কন্যা ও ২ পুত্রসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। বুধবার বাদ এশা ভাবখন্ড ঈদগাহ মাঠে নামাজে জানাযা শেষে তাকে সামাজিক কবরস্থানে তার দাফন করা হবে। তাঁর মৃত্যুতে মৃত্যুতে শোক প্রকাশ করে পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি একাব্বর হোসেন এমপি, উপজেলা পরিষদ চেয়ারম্যান মীর এনায়েত হোসেন মন্টু, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মীর শরীফ মাহমুদ, মির্জাপুর পৌরসভার মেয়র সাহাদৎ হোসেন সুমন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ