Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার , ১২ নভেম্বর ২০১৯, ২৭ কার্তিক ১৪২৬, ১৪ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

বরিশালে খাদ্য অধিকার বাস্তবায়নের দাবিতে সমাবেশ-মানববন্ধন

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০১৯, ৭:১৪ পিএম

ক্ষুধা মুক্ত বাংলাদেশ বিনির্মাণে সবার জন্য পর্যাপ্ত ও পুষ্টিকর খাদ্য অধিকার আইন বাস্তবায়নের দাবিতে বুধবার বরিশালে সমাবেশ, মানববন্ধন ও র‌্যালী অনুষ্ঠিত হয়েছে। একই দাবিতে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেছে খাদ্য অধিকার বরিশাল জেলা কমিটি।

নগরীর টাউন হলের সামনে অনুষ্ঠিত সমাবেশ ও মানববন্ধনে সভাপতিত্ব করেন খাদ্য অধিকার বরিশাল জেলা কমিটি সভাপতি আনোয়ার জাহিদ। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা মহিলা পরিষদের সম্পাদক পুষ্প চক্রবর্তী, উন্নয়ন সংগঠক রনজিত দত্ত, জেলা মানবাধিকার জোটের সভাপতি ডা. সৈয়দ হাবিবুর রহমান, পরিবেশ আইনবিদ সমিতির বিভাগীয় সমন্বয়ক লিংকন বায়েন প্রমুখ।

সমাবেশে বক্তারা বলেন, দেশে আইনের সঠিক বাস্তবায়ন নেই। যে কারনে খাদ্যে ভেজালকারীদের বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে না। সমাবেশ শেষে একটি র‌্যালী নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে খাদ্য অধিকার আইন বাস্তবায়নের দাবিতে প্রধামন্ত্রী বরাবরে স্মারকলিপি পেস করে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ