Inqilab Logo

ঢাকা, শনিবার , ২৩ নভেম্বর ২০১৯, ০৮ অগ্রহায়ণ ১৪২৬, ২৫ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

সুধা মূর্তির বায়োপিকে আলিয়া ভাট

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০১৯, ৮:২৯ পিএম

বলিউড অভিনেত্রী আলিয়া ভাট এখন ব্যস্ত তার বাবা মহেশ ভাটের পরিচালনায় ‘সড়ক টু’র কাজে। এছাড়া অভিনেত্রী খুব শীঘ্রই সঞ্জয় লীলা বানসালির ‘গাঙ্গুবাই’ সিনেমার কাজ শুরু করবেন বলেও খবর রয়েছে। এ অবস্থায় অভিনেত্রীর আরও একটি সিনেমার খবর প্রকাশ পেয়েছে ভারতীয় গণমাধ্যমজুড়ে। আলিয়া নাকি একটি বায়োপিকে অভিনয় করতে যাচ্ছেন।

জানা যায় সুধা মূর্তির জীবনী নিয়ে পরিচালক অশ্বিনী আইয়ার তিওয়ারি একটি সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছেন। সেই সিনেমাতেই নাম ভূমিকায় দেখা যাবে ট্যালেন্টের পাওয়ার হাউস আলিয়া ভাটকে। তবে এখনও অবশ্য অভিনেতা এবং কলাকুশলীর অফিশিয়াল তালিকা প্রকাশিত হয়নি নির্মাতার কাছ থেকে। বিষয়টি নিয়ে আলিয়াও যেন মুখে কুলুপ এঁটেছেন। তবে আলিয়া ভক্তদের দাবি সুধা মূর্তির মতো ব্যক্তিত্বকে বড় পর্দায় যদি মহেশ কন্যা ফুটিয়ে তোলেন তাহলে অবশ্যই তার ক্যারিয়ারকে আরও উচ্চতর একুটি স্থানে পৌচ্ছে দেবে।

প্রসঙ্গত, মঙ্গলবার অশ্বিনী আইয়ার সুধা মূর্তির সঙ্গে একটি ছবি ট্যুইট করে তাকে আন্তরিক ধন্যবাদ জানান এবং একই সঙ্গে বায়োপিকের ঘোষণাও করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন