Inqilab Logo

ঢাকা, বুধবার, ০৫ আগস্ট ২০২০, ২১ শ্রাবণ ১৪২৭, ১৪ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

শুটিং ফ্লোরে ঘুমিয়ে পড়লেন অক্ষয় কুমার ও ববি দেওল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০১৯, ৮:৪৬ পিএম

কঠোর পরিশ্রমী হিসেবেই তিনি পরিচিত। শরীরচর্চা থেকে শুরু করে নিয়ম মেনে খাওয়াদাওয়া, সবকিছুই তিনি করেন সময় করে। তাই তো বয়স ৫২ ছুঁয়ে ফেললেও তিনি যেন বলিউডের এনার্জির চাবিকাঠি। বুঝতেই পারছেন অক্ষয় কুমারের কথাই বলা হচ্ছে। বছরে পরপর ২-৩টি ছবি যখন তাঁর হাতের মুঠোয়, তখন কি এনার্জিতে ভাটা পড়ল অক্ষয় কুমারের! কি অবাক লাগছে শুনতে!

সম্প্রতি হাউজফুল ৪-এর শুটিং শুরু করেছেন অক্ষয়। সিনেমার সেটে পোশাক পরেই আচমকাই ঘুমিয়ে পড়লেন তিনি। এমনকী, কানে হেডফোন গুঁজে সোফার উপর হা করে ঘুমোতে দেখা যায় আক্কিকে। রিতেশ দেশমুখ তাকে বার বার ডাকলেও প্রথমে সাড় পাওয়া যয়নি। পরে গলার স্বর বাড়িয়ে ডাকায়, সাড়া দেন অক্ষয়। শুধু তাই নয়, তার অজান্তে ওই ভিডিও শুট করায়, ঘুম থেকে জেগে উঠে হেসে ফেলেন বলিউড অভিনেতা।

শুধু অক্ষয় কুমারই নন, হাউজফুল ৪-এর সেটে ঘুমোতে দেখা যায় ববি দেওলকেও। হাতে একটি ছোট্ট পাখা হাতে নিয়ে শুটিং ফ্লোরে ঘুমোতে দেখা যায় ববি দেওলকে। তাকেও বার বার ডাকার পর সাড়া পাওয়া যায়। নিজের সোশ্যাল হ্যান্ডেল থেকেই অক্ষয় কুমার এবং ববি দেওলের এমনই একটি ভিডিও শেয়ার করেন রিতেশ দেশমুখ। সঙ্গে সঙ্গে তা ভারইল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন