Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার , ২১ নভেম্বর ২০১৯, ০৬ অগ্রহায়ণ ১৪২৬, ২৩ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

দুনিয়াতে অনেক দল থাকলেও মরার পর দল মাত্র দুইটি – চরমোনাইর পীর

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০১৯, ৮:৫৬ পিএম

চরমোনাইর পীর নায়েবে আমিরুল মোজাহিদীন মাওলানা মুফতি সৈয়দ মো. ফয়জুল করীম কাসেমী বলেন, দুনিয়াতে আওয়ামীলীগ, বিএনপি, জামাত, জাতীয় পার্টি, চরমোনাই ইত্যাদি অনেক দল থাকলেও মরার পর দল মাত্র দুইটি। একটি জান্নাতী আরেকটি জাহান্নামী দল। এখন নিজেকে প্রশ্ন করে দেখুন আপনি কোন দলের? ময়মনসিংহের ফুলপুরে বাংলাদেশ মোজাহিদ কমিটি ভাইটকান্দি ইউনিয়ন শাখার উদ্যোগে আজ বুধবার বিকালে বিসমিল্লাহ রাইস মিল ময়দানে আয়োজিত ওয়াজ মাহফিল ও হালকায়ে যিকিরের মজলিসে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, বাবা, দুনিয়াতে শ্রেষ্ঠ আদালত হলো তোমার বিবেক। কোনটা ভাল কোনটা মন্দ জানতে তোমার বিবেককে প্রশ্ন কর। বিবেক যেটাকে ভাল বলে সেটাই করিও।

এর মধ্যে দেশ ও জাতির মঙ্গল কামনা করে মোট তিনবার মুনাজাত করেন।
সভায় সভাপতিত্ব করেন কাতুলি এমদাদীয়া ফাযিল মাদরাসার অধ্যক্ষ মাওলানা জালাল উদ্দিন। এ সময় বাংলাদেশ কুরআন শিক্ষা বোর্ডের প্রশিক্ষক মুফতি আব্দুর রাজ্জাক ও স্থানীয় মোজাহিদ কমিটির সদস্যবৃন্দসহ হাজারো মুসল্লি উপস্থিত ছিলেন।



 

Show all comments
  • MD:Amir Hossan ৯ নভেম্বর, ২০১৯, ৯:০৪ পিএম says : 0
    চরমোনাই
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ