Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৬ জুন ২০২০, ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭, ১৩ শাওয়াল ১৪৪১ হিজরী
শিরোনাম

আ.লীগ কর্মী হত্যা মামলায় যুবলীগ নেতা গ্রেফতার

রাজবাড়ী জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০১৯, ১২:০১ এএম

গোয়ালন্দ উপজেলায় ইউনিয়ন আওয়ামলী লীগের কাউন্সিলকে কেন্দ্র করে দু’গ্রুপের সংঘর্ষে নিহত রেজাউল করিম মোল্লা হত্যা মামলার প্রধান আসামি নজরুল ইসলাম মন্ডল (৪২)কে গ্রেফতার করেছে র‌্যাব। র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্প সূত্রে জানা যায়, গোয়ালন্দের দেবগ্রামে দু’গ্রুপের সংঘর্ষের জের ধরে একজন নিহত হওয়ার ঘটনার পর র‌্যাব জড়িতদের চিহ্নিত করে গ্রেফতার করার জন্য তৎপর হয়। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার দিনগত মধ্যরাতে ঘটনায় জড়িত প্রধান সন্দেহভাজন নজরুল ইসলাম মন্ডলকে জিজ্ঞাসাবাদের জন্য ফরিদপুর র‌্যাব ক্যাম্পে নিয়ে আসা হয়। পরবর্তীতে তাকে প্রধান আসামী করে মামলা হলে হত্যা মামলার আসামী হিসেবে তাকে গ্রেফতার করা হয়।

এরআগে গত মঙ্গলবার বিকেলে এ ঘটনায় ৩৭ জনকে আসামী করে হত্যা মামলা হয় গোয়লন্দ ঘাট থানায়। মামলায় প্রধান আসামি করা হয় গোয়ালন্দ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মন্ডলকে। এছাড়া এ মামলার এজাহারভুক্ত দেবগ্রাম ইউনিয়নের কাউয়ালজানি গ্রামের হানিফ মোল্লার ছেলে হাফিজুল ইসলাম (৩৮), মৃত মৈজদ্দিন শেখের ছেলে আ. সামাদ শেখ (৫০), কালাম শেখের ছেলে মাসুদ রানা (২৪), আয়নাল মন্ডলের ছেলে আরিফ মন্ডল (৩০) কে গ্রেফতার করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।
জানা যায়, একটি জাতীয় দৈনিক পত্রিকায় নজরুল মন্ডলকে নিয়ে অবৈধ সম্পদের মালিক হওয়া নিয়ে সংবাদ প্রকাশিত হলে এলাকায় ব্যাপক তোলপাড় সৃষ্টি হয়। গোয়ালন্দ ঘাট থানার ওসি রবিউল ইসলাম জানান, এ হত্যাকা-ের ঘটনায় নিহতের বাবা মোবারক মোল্লা বাদী হয়ে মামলা করেছেন। মামলার এজাহারভুক্ত প্রধান আসামি নজরুল ইসলাম মন্ডলসহ ৫ আসামীকে গ্রেফতার করে রাজবাড়ী কারাগারে প্রেরণ করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ