Inqilab Logo

ঢাকা, রোববার , ১৫ ডিসেম্বর ২০১৯, ৩০ অগ্রহায়ণ ১৪২৬, ১৭ রবিউস সানি ১৪৪১ হিজরী

কলাপাড়ায় হত্যার আসামিরা জেল হাজতে

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০১৯, ১২:০১ এএম

কলাপাড়ার আলোচিত অন্ত:সত্ত¡া গৃহবধূ দোলা হত্যা মামলার আসামিদের জামিন আবেদন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেছেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক একেএম এমানুল করিম। গতকাল দুপুরে মামলার তারিখে আসামি সম্রাট কর্মকার, সাধনা রানী কর্মকার, বাবুল কর্মকার ও গবিন্দ কর্মকারকে আদালতে হাজির করা হয়। এসময় তারা জামিনের প্রার্থনা করলে আবেদন না মঞ্জুর করে তাদের জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন আদালত।
বিচারকের আদেশে স্বস্তি প্রকাশ করেছে নিহত দোলার স্বজনরা। নিহত দোলার মা কল্পনা কর্মকার জানান, আমার মেয়ের হত্যাকারীরা আজ জেল হাজতে রয়েছে এতে আমার মেয়ের আত্মার শান্তি হয়েছে। তবে দ্রæত বিচারের মাধ্যমে এদের কঠিন শাস্তির দাবি জানান তিনি। তিনি আরো বলেন, এমনভাবে সকল পাষÐরা শাস্তি পেলে দেশে নারী নির্যাতনের হার কমে আসবে।

এ বিষয়ে বাদীপক্ষের আইনজীবী এ্যাডভোকেট কমল দত্ত জানান, আসামিপক্ষ জামিনের আবেদন করলেও বিচারক জামিন আবেদন না মঞ্জুর করে তাদের জেল হাজতে প্রেরণ করেছে। এতে আইনের শাসন প্রতিষ্ঠিত হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ