Inqilab Logo

ঢাকা, শুক্রবার , ২২ নভেম্বর ২০১৯, ০৭ অগ্রহায়ণ ১৪২৬, ২৪ রবিউল আউয়াল ১৪৪১ হিজরী

বিদ্যুৎ খাতে বিনিয়োগ করতে চায় সউদী কোম্পানি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ অক্টোবর, ২০১৯, ১২:০১ এএম

সউদী আরবভিত্তিক বিয়াদ কেবল গ্রুপ কোম্পানির দুই সদস্যের প্রতিনিধিদল গতকাল বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষের (বিডা) কার্যালয়ে প্রতিষ্ঠানটির নির্বাহী চেয়ারম্যান মো. সিরাজুল ইসলামের সঙ্গে সাক্ষাৎ করেছেন। এ সময় তারা বিদ্যুৎখাতে বিনিয়োগের আগ্রহ প্রকাশ করেন।
এসময় প্রতিনিধিদল বিয়াদ কেবল গ্রুপ কোম্পানি বিশ্বের চতুর্থ বৃহৎ কেবল উৎপাদন কোম্পানি উল্লেখ করে বাংলাদেশের ক্রম উন্নতির প্রশংসা করেন। এসময় তারা বিদ্যুৎ ও সৌরবিদ্যুৎ খাতে বিপুল বিনিয়োগের আশা প্রকাশ করে বিডার সার্বিক সহযোগিতা কামনা করেন।
প্রতিনিধিদলের সঙ্গে মতবিনিয়মকালে বিডার নির্বাহী চেয়ারম্যান বিদ্যুৎ উৎপাদন খাতে বাংলাদেশের অগ্রগতি তুলে ধরে বলেন, বাংলাদেশ বিনিয়োগের উৎকৃষ্ট জায়গা এবং মানসম্মত পণ্যের বিশাল বাজার। একই সঙ্গে রয়েছে শতভাগ রপ্তানির সুবিধা। উন্নত বাংলাদেশ গড়ার লক্ষ্যে বিনিয়োগকারীদের সর্বোচ্চ সেবা দেওয়ার জন্য বিডা প্রস্তুত।
এসময় বিডার পরিচালক মো. আরিফুল হক ও আইন বিষয়ক কর্মকর্তা মো. সাইফুল ইসলাম উপস্থিত ছিলেন। ##



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সউদী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ